মোংলায় ছেলের হাতে মা খুন, ছেলে-পুত্রবধু আটক

35
Social Share

মাসুম হাওলাদার, বাগেরহাট : বাগেরহাটের মোংলায় পারিবারিক কলহের জেরে ছেলের কোদালের আঘাতে শৈবালিনি রায় (৬০) নামের এক মায়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেলে মোংলা উপজেলার শেলাবুনিয়া বটতলা এলাকায় এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। হত্যাকান্ডের ঘটনায় ঘাতক ছেলে সুব্রত রায় (৪২) ও তার স্ত্রী সুচিত্রা বিশ্বাস (২৮)কে আটক করেছে মোংলা থানা পুলিশ।
নিহত শৈবালিনি রায় মোংলা উপজেলার শেলাবুনিয়া গ্রামের খিতিশ চন্দ্র রায়ের স্ত্রী।
স্থানীয়রা জানান, আগে থেকেই বিভিন্ন কারণে শৈবালিনি রায়ের সাথে তার পুত্রবধু সুচিত্রা বিশ্বাসের ঝগড়া-ঝাটি ছিল। মঙ্গলবার গোবরের লাকড়ি নিয়ে শৈবালিনি রায়ের সাথে তার পুত্রবধু সুচিত্রা বিশ্বাসের ঝগড়া হয়। পরবর্তীতে সুব্রত রায় বাড়িতে আসলে ঝগড়ার বিষয়টি জানান স্ত্রী সুচিত্রা বিশ্বাস।সুব্রত রায় ক্ষিপ্ত হয়ে হাতের কোদাল দিয়ে তার মায়ের মাথায় আঘাত করে। এতে সে ঘটনাস্থলেই মারা যায়।
বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মীর শাফিন মাহমুদ বলেন, আমরা নিহতের মরদেহ উদ্ধার করেছি। হত্যার সাথে জড়িত থাকার অভিযোগে নিহতের ছেলে সুব্রত রায় ও পুত্রবধু সুচিত্রা বিশ্বাসকে আটক করা হয়েছে।ময়না তদন্তের জন্য নিহতের মরদেহ বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে।জিজ্ঞাসাবাদ ও প্রয়োজনীয় আইনি প্রক্রিয়া শেষে আটককৃতদের আদালতে সোপর্দ করা হবে বলে জানান তিনি।