মুখ ঢেকে কোথায় চললেন জাহ্নবী কাপুর?

Social Share

পরনে সাদা পালাজো এবং সাদা কুর্তা, ওড়না দিয়ে নিজের মুখ ঢেকে নিয়জেকে আড়াল করেছেন জাহ্নবী কাপুর। কার্তিক আরিয়ানের সঙ্গে এভাবেই ভারসোভা জেটি থেকে নৌকায় ওঠার সময় ধরা পড়ে গেলেন জাহ্নবী। ভারসোভা জেটি পর্যন্ত পৌঁছতে গাড়ির বদলে অটো নিয়েছিলেন জাহ্নবী। কিন্তু ব্যাপারটা কী?

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভারসোভা জেটিতে কার্তিক আরিয়ান ও জাহ্নবী কাপুরের এই ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনদের মনে নানান প্রশ্ন ঘোরাফেরা করা শুরু করেছেন। হঠাৎ কার্তিকের সঙ্গে কী করছেন জাহ্নবী? আবার কেনই বা নিজেকে আড়াল করতে ওড়নায় মুখ ঢেকেছেন?

আসলে না আপনারা যেটা ভাবছেন সেটা কিন্তু এক্কেবারেই নয়। করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি ‘দোস্তানা-২’ এর শ্যুটিং-এর জন্যই মুম্বইয়ের ভারসোভা জেটি থেকে নৌকায় উঠতে দেখা গিয়েছেন জাহ্নবী ও কার্তিককে। এদিন জাহ্নবী মুখ ঢেকে রাখলেও কার্তিককে কিন্তু ক্ষুদে ভক্তদের সঙ্গে সেলফি তুলতে এবং অটোগ্রাফ দিতে দেখা গেল।

প্রসঙ্গত, করণ জোহরের প্রযোজনা সংস্থার ছবি ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করার পর করণের প্রযোজনা সংস্থার দ্বিতীয় ছবি ‘দ্যা কার্গিল গার্ল’ এর শ্যুটিংও শেষ করে ফেলেছেন জাহ্নবী কাপুর। এবার করণের প্রযোজনা সংস্থার তৃতীয় ছবি ‘দোস্তানা-২’ -এর শ্যুটিংও শুরু করে দিলেন জাহ্নবী। জিনিউজ