‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমায় প্রভাসের অভিনয়ের গুঞ্জন, যা বললেন পরিচালক

56
Social Share

‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমায় ভারতের সবচেয়ে বেশি পারিশ্রমিক নেওয়া অন্যতম অভিনেতা প্রভাসের অভিনয়ের গুঞ্জন সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে। হলিউড অভিনেতা টম ক্রুজের সঙ্গে পর্দা ভাগ করে নিতে যাচ্ছেন নাকি বাহুবলী খ্যাত এই দাপুটে অভিনেতা।

বর্তমানে প্রভাস ইতালিতে ব্যস্ত সময় পার করছেন তার পরবর্তী সিনেমা ‘রাধে শ্যাম’-এর শুটিং নিয়ে। এমন সময় হঠাৎ গুঞ্জন ছড়িয়ে পড়েছে ‘মিশন ইম্পসিবল ৭’- এ নাকি অতিথি শিল্পী হিসেবে দেখা যাবে প্রভাসকে। ছোট হলেও সেই চরিত্র সিনেমাটির গল্পকে এগিয়ে নিয়ে যাবে বলে দাবি অনেকের।

‘রাধে শ্যাম’র শুটিংয়ে ফাঁকে নাকি ‘মিশন ইম্পসিবল ৭’- এর পরিচালক ক্রিস্টোফার ম্যাককোয়্যারির সঙ্গে দেখা করেছেন প্রভাস। তবে, গুঞ্জনটি উড়িয়ে দিয়ে ক্রিস্টোফার জানালেন প্রভাসের সঙ্গে তার কখনো দেখাই হয়নি। সামাজিক মাধ্যমে এক ভক্তের প্রশ্নের উত্তরে তিনি লেখেন, ‘যদিও তিনি (প্রভাস) একজন অত্যন্ত মেধাবী মানুষ, কিন্তু আমাদের কখনো দেখা হয়নি। আর আপনাকে ইন্টারনেটে স্বাগতম।’

প্রসঙ্গত, ‘মিশন ইম্পসিবল ৭’ সিনেমায় স্পেশাল এজেন্ট ইথান হান্টের ভূমিকায় দেখা যাবে টম ক্রুজকে। প্রাথমিকভাবে সিনেমাটি ২০২১ সালে মুক্তির কথা ছিল। কিন্তু করোনার কারণে গত বছরের ফেব্রুয়ারিতে এর শুটিং বন্ধ হয়ে যায়। এরপর ওই বছর সেপ্টেম্বরে স্বাস্থ্যবিধি মেনে আবার শুটিং শুরু করেন নির্মাতা।