মাত্র ২৬ বছর বয়সেই না ফেরার দেশে

55
Social Share

দক্ষিণ কোরিয়ার টেলিভিশন অভিনেত্রী ও মডেল সং ইউ-জুং মাত্র ২৬ বছর বয়সে মারা গেছেন। তার মৃত্যুর কারণ জানা যায়নি, তবে ধারণা করা হচ্ছে তিনি আত্মহত্যা করে থাকতে পারেন।

শনিবার (২৩ জানুয়ারি) দক্ষিণ কোরিয়ার সিউলে তার মৃত্যু হয়েছে। সং ইউ-জুংয়ের এজেন্সি বিষয়টি নিশ্চিত করেছে। সামাজিকমাধ্যমে এজেন্সিটি তার মৃত্যুর খবর জানায়। এরইমধ্যে গোপনে তার শেষকৃত্যও অনুষ্ঠিত হয়েছে। তবে অভিনেত্রীর মৃত্যুর বিষয়টি নিয়ে বিস্তারিত কিছু জানায়নি এজেন্সিটি।

২০১৩ সালে নামী একটি প্রসাধনী কম্পানির মডেল হয়ে ক্যারিয়ার শুরু করেন এই কোরিয়ান তারকা। একই বছর টেলিভিশন ড্রামা ‘গোল্ডেন রেইনবো’তে অভিনয় করেন তিনি। এছাড়া আরও দুইটি ড্রামাতে পার্শ্ব অভিনেত্রী হিসেবে কাজ করেছেন তিনি।

এমবিসি টিভির সিরিজ ‘মেক অ্যা উইশ’-এ অভিনয় করে তিনি বেশ জনপ্রিয়তা পান। সিরিজটিতে ২০১৪ ও ২০১৫ সালে মোট ১২০টি পর্বে ছিলেন সং। তার উল্লেখযোগ্য অন্য সিরিজগুলোর তালিকায় রয়েছে ‘স্কুল ২০১৭’ ও ‘ডিয়ার মাই নেম’।

গত কয়েক বছর ধরে কোরিয়ার বিনোদন অঙ্গন একের পর এক তরুণ তারকাদের আত্মহত্যার ঘটনা দেখছে। ২০১৯ সালে মাত্র ২৭ বছর বয়সে আত্মঘাতী হন কে-পপ তারকা কিম জং-হয়ুন। এরপর ২৫ বছর বয়সী গায়ক সুলির মরদেহ উদ্ধার করা হয় তার ঘর থেকে। আরেক কে-পপ তারকা গো হারা মারা যান মাত্র ২৮ বছর বয়সে। সে সূত্র ধরে সংশ্লিষ্টরা মনে করছেন সং ইউ-জুংও আত্মহত্যা করেছেন।