মাগুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ৫১৬ পরিবারে তুলে দিলেন এমপি শিখর

মাগুরায় প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী ৫১৬ পরিবারে তুলে দিলেন এমপি শিখর
Social Share

মাগুরার শ্রীপুর উপজেলার ৫১৬টি পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী পৌঁছে দিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাড. সাইফুজ্জামান শিখর। বৃহস্পতিবার সকালে শ্রীপুর উপজেলা পরিষদ চত্বরে ১১১ জন ভিক্ষুক, ৪০২টি শিশুকে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী এবং আগুন-শিলাবৃষ্টিতে ক্ষতিগ্রস্ত ও বজ্রপাতে নিহত পরিবারের মধ্যে অনুদান তুলে দেন তিনি।

উপজেলা সমাজসেবা অফিস ও প্রকল্প বাস্তবায়ন অফিসের আয়োজনে উপজেলা পরিষদ চত্বরে প্রতিজন ভিক্ষুককে ১০ কেজি চাল, ৫০০ গ্রাম খেজুর, এক কেজি আলু, এক কেজি মসুর ডাল, এক লিটার তেল, এক প্যাকেট লবণ, ও নগদ ৫০০ টাকা ও প্রতি শিশুকে এক কেজি ওজনের একটি মুরগি ও ৮টি করে ডিম বিতরণ করা হয়। এছাড়াও শিলাবৃষ্টিতে ও আগুনে পুড়ে ক্ষতিগ্রস্ত পাঁচজনকে এক বান্ডিল টিন ও নগদ তিন হাজার টাকা এবং সম্প্রতি বজ্রপাতে নিহত কোদলা গ্রামের এক কৃষক পরিবারকে নগদ ২৫ হাজার টাকা প্রদান করা হয়।

বিতরণ অনুষ্ঠানে শ্রীপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়াছিন কবীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর এমপি। অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, শ্রীপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রীপুর প্রেসক্লাবের সভাপতি সহকারী অধ্যাপক মুসাফির নজরুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, শ্রীপুর সদর ইউপি চেয়ারম্যান মো. মশিয়ার রহমান, দ্বারিয়াপুর চেয়ারম্যান জাকির হোসেন কানন, আমলসার চেয়ারম্যান সেবানন্দ বিশ্বাস, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ওয়াসিম আকরাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কহিনুর জাহান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ইকরাম আলী বিশ্বাস প্রমুখ।

শিখর বলেন, করোনার এ মহামারীর মধ্যে দরিদ্র ও অসহায় মানুষের পাশে প্রশাসন ও বাংলাদেশ আওয়ামী লীগ রয়েছে। প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী জাতীয় এ দুর্যোগে কোনো মানুষই না খেয়ে থাকবে না। সেই ঘোষণা বাস্তবায়নের জন্যই আজ শ্রীপুরের এ অসহায় ও দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার তুলে দেওয়া হলো এবং আগামীতে এ সহযোগিতা অব্যাহত থাকবে।