মডেল দামিনী ঘোষের সঙ্গেই প্রেম করছেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়

40
Social Share

বিনোদন ডেস্ক: কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় প্রেম করছেন মডেল দামিনী ঘোষের সঙ্গে। নতুন বছরের শুরুতে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্পর্কের কথা প্রকাশ্যে আনলেন তিনি। প্রেমিকা দামিনী ঘোষের সঙ্গে ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে বললেন তাদের প্রেমের বয়স হলো ৩ বছর। এই কথা শুনে শ্রাবন্তীর ভক্তরাও চমকে উঠেছেন।

জানা গেছে, অভিমন্যুর প্রেমিকা দামিনী পেশায় তিনি একজন মডেল। দামিনী অভিমন্যুর সঙ্গে ছবি শেয়ার করে স্বীকার করেছেন ভালোবাসার কথা। লিখেছেন, ‘একই মানুষের সঙ্গে নতুন একটা বছর শুরু করলাম।’ সেই ছবিতে অভিমন্যুর কমেন্ট, ‘লাভ ইউ ইনফাইনাইট বেবি’। তার মানে হলো নিজেরাই প্রকাশ্যে প্রেমের বিষয়টি স্বীকার করে নিয়েছেন।

শ্রাবন্তীর ছেলের প্রেমিকাকে দেখে অনেকেই নানা মন্তব্য করছেন শুধু তাই নয়, এই জুটি নিয়েও মিশ্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। এই জুটিকে আগামীর জন্য শুভেচ্ছা জানিয়েছেন। বেশ কয়েকজন আবার দামিনীর সঙ্গে মিল খুঁজে পাচ্ছেন শ্রাবন্তীর।

ইনস্টাগ্রামের মন্তব্য মতে, অভিমন্যুর মায়ের মতোই সুন্দরী তাঁর প্রেমিকা। তবে মায়ের মতোই সমালোচকরা পিছু ছাড়েনি ছেলেরেও। একদিকে যেমন শুভেচ্ছাবার্তার ভিড়, অন্য দিকে সমান তালে সমালোচনা চলছেই। তাদের মন্তব্য, এই ভালোবাসা আসলে লোক দেখানো। তাই কয়েকদিন পর তাঁদের সম্পর্ক ভেঙে যাবে।

সম্প্রতি মায়ের সঙ্গে ইনস্টাগ্রামে পুরোনো একটি ছবি পোস্ট করেন অভিমন্যু। ক্যাপশনে লেখা ছিল, ‘বড় কিছু আসছে’। সঙ্গে একটা বিস্ময়ের ইমোজি। এতেই জল্পনা আরও বেড়েছে। মিউজিকের প্রতি ঝোঁক থাকার দরুণ মনে করা হয়েছিল নতুন কোনও মিউজিকাল প্রোজেক্ট নিয়ে আসছে সে। এর মাঝেই এমন চমকে দেবেন অভিমন্য তা কে জানতো?

যাই হোক মায়ের সঙ্গে ছেলের যে হৃদ্যতা রয়েছে তাতে করে শ্রাবন্তীর এই অধ্যায় অজানা থাকবার কথা নয়, তারপরেও বলা তো যায় না। দেখা যাক কোথাকার জল কোথায় গড়ায়।