ভ্যালেন্টাইনে আদরে-সোহাগে মাখামাখি রাজ-শুভশ্রী

177
Social Share

বেশ কয়েকবছর জমিয়ে প্রেম করেছেন।  ২০১৮-র ১১ মে, শহর থেকে একটু দূরে বাওয়ালি রাজবাড়িতে বসেছিল রাজকীয় বিয়ের আসর। বিবাহ বন্ধনে বসেন রাজ-শুভশ্রী। বিয়ের বয়স এখন আড়াই বছর। তবুও রাজ-শুভশ্রীর সম্পর্কটা কিন্তু এখনও নতুন প্রেমের মতোই সতেজ, ভালোবাসায় মাখামাখি। এখনও প্রথম দিনের মতোই রাজকে চোখে হারান শুভশ্রী।

১৪ ফেব্রুয়ারি, রবিবার, ভ্যালেন্টাইন্স ডেতে একে অপরের সঙ্গে উষ্ণতা ভাগ করে নিলেন রাজ-শুভশ্রী। নায়িকার পোস্টে দেখা যায়, শুভশ্রীর বুকে মাথা রাখতে দেখা গিয়েছে রাজকে। ক্যাপশনে শুভশ্রী রাজকে ভ্যালেন্টাইন্স ডে’র শুভেচ্ছা জানিয়েছেন।

অন্যদিকে রাজের ইনস্টাগ্রামে চোখ রাখলে তিনি শুভশ্রীর সঙ্গে কীভাবে ভালোবাসা দিবস উদযাপন করছেন তা স্পষ্ট হয়ে যায়। ভ্যালেন্টাইন্স ডে-তে একান্তে সময় কাটাতে শুভশ্রীকে নিয়ে লং ড্রাইভে বের হতে দেখা গেল রাজকে। পরিচালক ক্যাপশানে লিখেছেন, ”ভ্যালেন্টাইন্স ডে’তে আমার একমাত্র ভালোবাসার সঙ্গে লং ড্রাইভ।”

বর্তমানে রাজ-শুভশ্রীর ভরা সংসার। বেশ কয়েকমাস হল তাঁদের জীবনে এসে হাজির হয়েছেন ছোট্ট যুবান। যুবানের বয়স এখন ৫ মাস। আপাতত ছেলেকে নিয়েই হাসিখুশি দিন কাটছে  ‘রাজশ্রী’র । জিনিউজ