ভোটারদের সাড়া পাচ্ছি, ধানের শীষের বিজয় নিশ্চিত : তাবিথ

Social Share

ঢাকা উত্তর সিটিতে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল বলেছেন, যেভাবে ভোটারদের মধ্যে সাড়া পাচ্ছি তাতে ধানের শীষের বিজয় ঠেকানো যাবে না। বিজয়ী হওয়ার জন্য সব ধরনের প্রস্তুতি আমরা নিয়েছি। আমরা ভোট কেন্দ্রে যাব, আমাদের পোলিং এজেন্টরা যাবেন, প্রার্থীরা যাবেন। ভোটের পরিবেশ নির্বাচন কমিশনকে নিশ্চিত করতে হবে।

আজ বুধবার সকালে ১৮ নম্বর ওয়ার্ডের নর্দ্দায় নির্বাচনী প্রচারণাকালে তিনি একথা বলেন।

তাবিথ বলেন, নির্বাচন কমিশন ভালোভাবেই জানে যে অবাধ ও সুষ্ঠুভাবে ভোট গ্রহণ করতে গেলে কী কী পরিস্থিতি মোকাবিলা করতে হয়। তাই সব পরিস্থিতিতে যেন ভোটাররা নির্ভয়ে ভোট দিতে পারে তা কমিশনকেই নিশ্চিত করতে হবে।

ভোটারদের উদ্দেশ্যে করে তিনি বলেন, সকল অবস্থায় আপনারা প্রস্তুত থাকবেন। নির্ভয়ে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দেবেন। কোনো ভয়ের কিছু নেই। আপনারা ধানের শীষে ভোট দেবেন, আপনাদের অধিকার চর্চা করবেন। নাগরিক দায়িত্ব পালন করবেন।

সোমবার বারিধারা ডিওএইচএস দক্ষিণ গেইট, কালাচাঁদপুর নর্দ্দা এলাকা গণসংযোগ করেন তাবিথ আউয়াল। এ সময় বৃষ্টি ও প্রচণ্ড শীত উপেক্ষা করে হাজার হাজার মানুষ তার সঙ্গে একাত্মতা ঘোষণা করেন। এ সময় ১৮ নম্বর ওয়ার্ডে বিএনপির কাউন্সিলর প্রার্থী শরিফ উদ্দীন জুয়েলসহ (ব্যাডমিন্টন মার্কা)  নেতাকর্মীরা সঙ্গে ছিলেন।