ভালোবাসা দিবসে কীভাবে সাজবেন?

417
Social Share

ভালোবাসা দিবস বলে কথা, একটু সাজুগুজু না করলে কি আর চলে? করোনার প্রকোপে অনেকদিন গৃহবন্দী থেকে অনেকেই ঠিক করতে পারছেন না ঠিক কী পরবেন কীভাবে সাজবেন। তবে চাইলে বলিউড তারকাদের কাছ থেকে একটা ধারণা নিতে পারেন। তাদের পোশাকই হয়ত অনুপ্রাণিত করবে আমাদের ভালোবাসা দিবসের পোশাকে।

১) ভ্যালেন্টাইন ডে এর পোশাক মানেই সেটা  লাল হবে। এরকম একটা অলিখিত নিয়ম এমনিতেই চালু আছে। তাই বেশি ঝামেলায় না যেয়ে লাল বেছে নিতে পারেন। যেমন দীপিকা পাডুকোন  লাল রঙের আঁটসাঁট বডিকন পড়েছেন।

২) আবার যদি মনে হয় বডিকন জাতীয় পোশাক পরবেন না, তাহলে বাঙালির ঐতিহ্য শাড়ি বেছে নিতে পারেন। ম্যায় হু না সিনেমায় সুসমিতা সেন যে লাল শাড়ি পরেছিলেন তা এখনো সবার মনে দাগ কেটে আছে।

৩) যদি এমন কোথাও এই স্পেশ্যাল দিনটি পালন করার ইচ্ছে থাকে যেখানে শীত এখনও জাঁকিয়ে বসে আছে তাহলে সাহায্য করবেন আলিয়া ভাট । হাঁটু ছুঁই-ছুঁই লাল পোশাকের সঙ্গে লম্বা ঝুলের চেক প্রিন্টের কোট আর হাঁটু পর্যন্ত বুটে আলিয়ার মত আপনাকেও লাগতে পারে পুতুলের মত সুন্দর।

৪) কিয়ারা আদবানির পোশাকেও খুঁজতে পারেন আপনার ভ্যালেন্টাইন পোশাক। ফ্যাশন ডিজাইনার প্রবাল গুরুংয়ের ডিজাইন করা লাল উজ্জ্বল প্যান্ট স্যুটই প্রমাণ করেছে সেটা।

৫) সম্প্রতি বরুণ ধাওয়ান আর সারা আলি খান অভিনীত কুলি নম্বর ওয়ান  থেকেও ভ্যালেন্টাইন ডে-র পোশাক সম্পর্কে কিছু ধারণা পাওয়া যেতে পারে। একজন লাল আর অপরজন কালো পরলে অন্যরকম সৌন্দর্য ফুটে উঠবে।

৬)তবে লাল না পরে একটু ব্যতিক্রম কিছু চাইলে প্রিয়াঙ্কা চোপড়াকে অনুসরণ করতে পারেন।  বেছে নিতে পারেন নীল রঙ।