ভারতীয় হাইকমিশনারের সাথে ভারত-বাংলাদেশ সম্প্রীতি সংসদের মতবিনিময়

1
Social Share

বাংলাদেশে নিযুক্ত ভারতীয় হাই কমিশনার শ্রী বিক্রম কুমার দুরাইস্বামীর সঙ্গে ভারত-বাংলাদেশ সম্প্রীতি সংসদের আনুষ্ঠানিক এক মতবিনিময় সভা পুরাতন ইন্ডিয়া হাউজে অনুষ্টিত হয়।সভার শুরুতে সংগঠনের পক্ষ থেকে সভাপতি ফুলের তোড়া দিয়ে বিক্রম কুমার দুরাইস্বামীকে শুভেচ্ছা জানান , উপদেষ্ঠা পরিষদের সদস্য সাবেক রাস্ট্রদূত মো. মমতাজ হোসেন সম্মাননা স্মারক প্রদান করেন এবং সংগঠনের সাধারণ সম্পাদক তৌফিক আহমেদ তফছির সংগঠনের সাংগঠনিক পত্রাদি হস্তান্তর করেন।


পরবর্তিতে আনুষ্ঠানিক সভা শুরু হলে দুদেশের পারস্পরিক সম্প্রীতির উন্নয়ন,পিপলস টু পিপলস কনেকশন্স , ব্যবসা,পর্যটন ,শিক্ষা এবং ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক উন্নয়নে দুদেশ কাজ করবে বলে সভায় আলোচনা করা হয়।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের বাংলাদেশ অংশের সভাপতি সাবেক সাংসদ এপেক্স গ্রুপের এমডি বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব জনাব হারুন অর রশিদ, উপদেষ্টা পরিষদের সদস্য ব্রুনাইয়ের সাবেক রাস্ট্রদূত ও মাননীয় প্রধানমন্ত্রীর সাবেক বিশেষ সহকারী, আওয়ামীলীগের বিশিষ্ট নেতা মো. মমতাজ হোসেন, সাবেক স্পীকার হুমায়ুন রশীদ চৌধুরীর ব্যক্তিগত সহকারী বিশিষ্ট মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম,সংগঠনের সহসভাপতি বিশিষ্ট মুক্তিযোদ্ধা সংবাদপত্রের পুরোধা ব্যক্তিত্ব জিল্লুর রহিম দুলাল,সাইনটিস্ট সিনহা আবু খালিদ ও সংগঠনের সাধারণ সম্পাদক সাংবাদিক তৌফিক আহমেদ তফছির প্রমূখ।