ব্যাপক ট্রলের শিকার দীপিকা

Social Share

অনেক সময়ই সেলিব্রিটিরা নেটিজেনদের বিরূপ মন্তব্যের শিকার হয়ে থাকেন। কখনো পোশাকের কারণে, কখনো বক্তব্যের কারণে ট্রলের শিকার হন তারা। সম্প্রতি নেটিজেনরা একহাত নিলেন বলিউডের লাস্যময়ী দীপিকা পাড়ুকোনকে।

মুম্বাইয়ের আর্দ্র আবহাওয়ায় চামড়ার তৈরি পোশাক পরার কারণে দীপিকাকে ব্যাপকভাবে ট্রলের শিকার হলেন সোশাল মিডিয়ায়। দীপিকা তার আসন্ন ছবি ‘ছাপাক’ এর মুক্তির জন্য প্রচারমূলক সাক্ষাৎকারে ব্যস্ত। মুম্বাইয়ের একটি ইভেন্টে পুরো কালো পোশাকে হাজির হন তিনি। পরনে ছিল চামড়ার তৈরি কালো টপস আর কালো প্যান্ট। তার পুরো লুকে বাড়তি আকর্ষণ যোগ করে গোল্ড হুপস এবং পায়ের কালো হিল জুতা।

কিন্তু বিধি বাম! তার ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথেই ট্রলের শিকার হলেন। কেউ একে রেইনকোট বলেছেন। আবার কেউ হাসির ইমো দিয়ে লিখেছেন ‘এই গরমে চামড়ার পোশাক’। আরেকজন আর পোশাককে ‘সোফা কভার’ বলে মন্তব্য করেছেন। অন্য একজন দীপিকার ‘ফ্যাশন সেন্স নেই’ মন্তব্য লিখেছেন।

দীপিকা তার নতুন ছবি ছবি নিয়ে বললেন, অ্যাসিড আক্রমণে বেঁচে যাওয়া লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করতে দেখা যাবে তাকে। মেঘনা গুলজার পরিচালিত ছবিটি ১০ জানুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। এই মুভিকে অজয় দেবগন এবং সাইফ আলি খান অভিনীত ‘তানহাজি: দ্য আনসং ওয়ারিয়র’র সঙ্গে  লড়াইয়ে নামতে হবে।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া