বিসিবিকে ধন্যবাদ জানাল উইন্ডিজ ক্রিকেট বোর্ড

52
Social Share

দেশের মাটিতে উইন্ডিজের বিপক্ষে ওয়ানডে এবং টেস্ট সিরিজ দিয়ে করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছে ওয়েস্ট ইন্ডিজ। দর্শকবিহীন মাঠে অনুষ্ঠিত হয়েছে সবগুলো ম্যাচ। ওয়ানডে সিরিজ বাংলাদেশ ৩-০ ব্যবধানে জিতলেও টেস্ট সিরিজে হয়েছে ২-০ ব্যবধানে হোয়াইটওয়াশ। এই দুটি সিরিজ সফলভাবে আয়োজন করায় এবার বিসিবিকে ধন্যবাদ জানিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

বিসিবিকে পাঠানো চিঠিতে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী কর্মকর্তা জনি গ্রেভ লিখেছেন, ‘ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটের পক্ষ থেকে বিসিবিকে সিরিজটি সফল ও নিরাপদভাবে আয়োজনের জন্য ধন্যবাদ জানাই। বিসিবির সঙ্গে কাজ করে খুবই আনন্দ পেয়েছি। মেডিকেল, লজিস্টিকসহ জৈব সুরক্ষাবলয়ের মতো গুরুত্বপূর্ণ বিষয়ে আমাদের ক্রিকেটার ও সাপোর্ট স্টাফের খুব ভালো প্রশংসা পেয়েছি। ‘

চিঠিতে আরও লেখা আছে, ‘আশা করি, এই সিরিজ অন্যান্য আন্তর্জাতিক দলকেও বাংলাদেশে যেতে উৎসাহী করবে। বাংলাদেশ ক্রিকেট দলকে ধন্যবাদ জানাই এবং আমরা নিকট ভবিষ্যতে বাংলাদেশকে আমাদের ঘরের মাঠে দেখতে চাইব।’ উইন্ডিজ বোর্ড থেকে এমন ধন্যবাদ পত্র পেয়ে আশাবাদী হয়ে উঠেছে বিসিবি। কারণ করোনা পরিস্থিতির কারণে অনেক সিরিজ বাতিল হয়ে যাচ্ছে। বিসিবির আশা, উইন্ডিজ দলের অনুরূপ বিশ্বের অন্যান্য দলও এখন বাংলাদেশ সফরে আগ্রহী হবে।