বিরুষ্কার কোলে কন্যাসন্তান, নতুন প্রতিদ্বন্দ্বী পেল সইফিনার তৈমুর

77
Social Share

কিছুদিন আগেই বউমা করিনার সঙ্গে খোলামেলা আড্ডায় শর্মিলা ঠাকুর বলেছিলেন, বিরাট কোহালি আর অনুষ্কা শর্মার সন্তান হলেই আর পাপারাৎজিদের জ্বালাতন সহ্য করতে হবে না তৈমুরকে।  সেই মুহূর্ত এসেই গেল। দু’জনের সংসারে এ বার তৃতীয় সদস্যকে পেলেন বিরুষ্কা।  সোমবার বিকেলে কন্যাসন্তানের জন্ম দিলেন অনুষ্কা শর্মা।  টুইটারে মেয়ের আগমনের কথা জানিয়েছেন বিরাট নিজেই।

‘আজ বিকেলে আমাদের কন্যাসন্তান হয়েছে। আপনাদের সঙ্গে এই খবর ভাগ করে নিতে পেরে অত্যন্ত আনন্দিত বোধ করছি। অফুরন্ত ভালবাসা, প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ সকলকে। অনুষ্কা এবং সন্তান দু’জনেই সুস্থ আছে। জীবনের এই নতুন অধ্যায় শুরু করতে পারা আমাদের কাছে অত্যন্ত সৌভাগ্যের। এইসময় আমাদের ব্যক্তিগত পরিসর জরুরি। আশাকরি আপনারা সেটাকে সম্মান জানাবেন। ভালবাসা নেবেন, বিরাট’।

বেশ কয়েক বছরের প্রেমপর্বের পর ২০১৭-র ১১ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন বিরুষ্কা।  তবে সে-ও ছিল লোকচক্ষুর আড়ালে।  পরিবারের লোকজন, আত্মীয় স্বজন এবং নিকট বন্ধুদের নিয়ে সুদূর ইতালি উড়ে যান তাঁরা। সংবাদমাধ্যমের নজর এড়িয়ে সেখানেই বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা। তার পর গত বছর ২৭ অগস্ট সংসারে নতুন অতিথি আসছে বলে সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেন। সেইসময় ইনস্টাগ্রামে অনুষ্কা লেখেন, ‘আর তার পর আমরা দুই থেকে তিন হলাম। ২০২১-এর জানুয়ারিতেই আগমন ঘটছে’।

তার পর থেকেই কার্যত ২৪ ঘণ্টা পাপারাৎজিদের নজরদারি চলছিল তাঁদের উপর। অনুষ্কা কী পরছেন, তাঁর ‘প্রেগন্যান্সি স্টাইল’ কী, সর্বত্র তা নিয়ে আলোচনা চলছিল। তাঁদের ছেলে হবে না মেয়ে, তা নিয়েও ভবিষ্যদ্বাণীও করতে শুরু করে দিয়েছিলেন অনেকে।  তবে এর মধ্যেও এই বিশেষ  মুহূর্তটা নিজেদের মতো করেই কাটাতে পেরেছিলেন এই তারকা দম্পতি।  স্ত্রীর খেয়াল রাখতে অস্ট্রেলিয়া সিরিজের মাঝেই প্রথম ডে-নাইট টেস্ট খেলেই বাড়ি চলে এসেছিলেন বিরাট। সন্তানসম্ভবা স্ত্রীর পাশে থাকতে পিতৃত্বকালীন ছুটিও নিয়েছিলেন তিনি।

আর তার পর ১১ জানুয়ারি, ঠিক যে দিন অস্ট্রেলিয়ার মাটিতে ভারত ২২ গজে অসম্ভবকে সম্ভব করল, সে দিনই বিরুষ্কার কন্যা জন্ম নিল টুইটারে বিরাট নিজের হ্যান্ডলে এই খবর জানাতেই আধঘণ্টার মধ্যেই প্রায় লাখ ছাড়িয়ে যায় লাইক। বহু মানুষ তাঁর টুইটটি রিটুইট করেন।  বি-টাউন তো বটেই, ক্রিকেট দুনিয়া থেকেও শুভেচ্ছাবার্তা উপচে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। বিরাটের টুইট শেয়ার করে অভিনেতা অঙ্গদ বেদি লেখেন, ‘নতুন বাবা-মা অনুষ্কা শর্মা ও বিরাট কোহালিকে অনেক অভিনন্দন, ঘরে লক্ষ্মী এল’।

ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালও শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি অনুষ্কার প্রযোজনায় ‘বুলবুল’ ছবিতে অভিনয় করেন রাহুল বসু । তিনিও শুভেচ্ছা জানিয়েছেন।