বিরল সম্পর্ক, তাহসান মিথিলার কথোপকথনে মুগ্ধ নেট দুনিয়া

6
Social Share

বাবার সাথে খুনসুটি মেতে উঠেছেন তাহসান কন্যা আইরা তাহরিম খান। বিদেশি উচ্চারণে ইংরেজি সংলাপে মেতেছেন বাবা-মেয়ে। মেয়ে একটু ভুল করতেই বাবা সেটা ব্যঙ্গ করলেন। পরে অবশ্য আইরা শুদ্ধভাবে বাক্য সম্পন্ন করেন। বাবার সঙ্গে আইরার এই খুনসুটি নেটিজেনরা বেশ পছন্দ করেছেন। বলা যায় নেট দুনিয়ায় বিচরণকারীরা বেশ মজাও পেয়েছেন।

তাহসান গত মঙ্গলবার তাহসান মেয়ে আইরার সঙ্গে খুনসুটিতে মেতে ওঠার দুটো টুকরো ভিডিও শেয়ার করেন। এরপরেই ভিডিওগুলো সোশ্যাল মিডিয়ার সকল প্ল্যাটফরম এমনকী ইউটিউবেও ছড়িয়ে পড়ে।

সেই ভিডিওতে মজা পেয়েছেন মিথিলা। তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের মন্তব্য বাক্সে মিথিলা বেশ মজা পাবার ইমোজি ব্যবহার করেন। উত্তরে তাহসান মিথিলাকে ট্যাগ করে লিখেন, ‘সেন্স অফ হিমার একদম আমার মতো।’ এরপরে হাসির চিহ্ন। অর্থাৎ মিথিলাকে মজা করেই শোনালেন কথাটা। সম্পর্ক শেষ হয়ে যাওয়ার পরে এমন মজার সেটা হোক না ভার্চুয়াল সম্পর্ক বিরল। কেননা সম্পর্ক চুকে যাওয়ার পরে পরস্পরের নাম গন্ধই কেউ শুনতে পারে না যেখানে, সেখানে প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাহসানের খুবই ভালো সম্পর্কে দুজনের ভক্তরাই আনন্দ পেয়েছেন। পরস্পর খুব সহজভাবেই কিংবা মজা করে কথা বলছেন।

তাহসান বলছেন, দেখো আমাদের মেয়ের সেন্স অফ হিউমার বাবার মতো। আবার তাহসানের মন্তব্যকে সাড়া দিয়েছেন মিথিলা। এসে তাহসানকে সমর্থন করে বললেন, ‘হ্যাঁ। আসলেই।’  আবার তাহসানকে উদ্দেশ্য করে বললেন, তার কথা বলার ঢংও তোমার মতো…’

তাহসান মিথিলার এই কথোপকথনে ভক্তরা আপ্লুত। তাদের মন্তব্যের ওপরে হাজার হাজার লাইক পড়েছে। এর অর্থ তাহসান মিথিলার ভক্তরা এখনো বেশ আগ্রহ বোধ করেন সাবেক জুটির প্রতি।

এদিকে, কলকাতা থেকে ঢাকায় এসেছেন রাফিয়াত রশিদ মিথিলা। কথা ছিল, ক্রিসমাসের আগেই মেয়ে আইরা নিয়ে ঢাকা থেকে কলকাতায় ফিরবে অভিনেত্রী। যদিও পূর্ব নির্ধারিত পরিকল্পনা অনুযায়ী ক্রিসমাসের আগে মিথিলা কলকাতায় ফিরতে পারছেন না নিজের বেশ কিছু কাজের জন্য। ফলে বাংলাদেশে ফিরেই বাবা তাহসানের কাছে চলে আসে ছোট্ট আইরা।

করোনার মধ্যেই মা মিথিলার সঙ্গে আইরা কলকাতায় গিয়েছিল। এরপর মায়ের সঙ্গে ঢাকায় ফেরে আইরা। এখন বাবা তাহসানের সঙ্গেই রয়েছে সে। অন্যদিকে,ঢাকায় রয়েছেন মিথিলা। বাংলাদেশের জি ফাইভের কাজ সেরে ক্রিসমাসেই কলকাতায় ফেরার কথা ছিল মেয়ে আইরাকে নিয়ে। কিন্তু ক্রিসমাসের আগে ফেরা হচ্ছে না মিথিলার।

মিথিলা বললেন, এখানে এসে দেখলাম আরও কয়েকটা কাজ আছে। আর আম্মু আর আব্বুর কাছেও একটু সময় কাটানো দরকার। সৃজিতের মন খারাপ হয়ে গেছে। ও আইরার জন্য ক্রিসমাসের অনেক প্ল্যান করেছিল। আমরা তো ক্রিসমাস ট্রি-ও অর্ডার করে দিয়েছিলাম। আইরা অবশ্য বলেছে, নিউ ইয়ারে ক্রিসমাসের জামা পরে সৃজিতের সঙ্গে সেলিব্রেট করবে।’

তানিম নূর আর কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায় পরিচালিত ‘কনট্র্যাক্ট’ ছবিতে মিথিলা ছাড়াও আছেন অভিনেতা আরিফিন শুভ। মিথিলা জানালেন, মঙ্গলবার থেকে শ্যুট শুরু হবে। সোমবার তাঁর লুক টেস্ট হয়ে গিয়েছে। চরিত্র নিয়ে বেশি কথা বলা বারণ, এই প্রথম কোনও রাজনীতিবিদের চরিত্রে কাজ করব। আমি খুব এক্সাইটেড।