বিপাশার সঙ্গে ঘনিষ্ঠ করণ, ভাইরাল ছবি

বলিউডের বাঙালি ললনা বিপাশা বসুকে ‘সেক্স সিম্বল’ তারকা বলা হয়। ছবিতে তার আবেদনময় উপস্থিতি দর্শককে মোহিত করে। ক্যারিরয়ারের প্রায় দেড় যুগ পেরিয়েও তার আবেদন কমেনি। রয়েছে তার অসংখ্য অনুসারীও। তার কোনো ছবি শেয়ার করতেই তা ভাইরাল হয়ে যায় মুহূর্তেই।

সম্প্রতি করণের সঙ্গে ঘনিষ্ঠ অব্স্থায় বিপাশা একটি ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা যায়, করণের ঠোঁটে ঠোঁট রাখলেন বিপাশা। আর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে করণের সঙ্গে ওই ঘনিষ্ঠ ছবি শেয়ার করেন বিপাশা বসু। করণ, বিপাশার ওই ছবি প্রকাশ্যে আসার পর তাঁদের ভক্তদের পাশাপাশি বলিউডের একাধিক সেলিব্রিটিও তাঁদের ভাল লাগার কথা জানাতে শুরু করেন।

সম্প্রতি অমিতাভ বচ্চন, অনিল কাপুরদের দীপাবলি পার্টিতে স্বামী করণ সিং গ্রোভারের সঙ্গে হাজির হন বিপাশা বসু। সেখানে বিপাশাকে দেখে অনেকেই অন্তঃসত্ত্বা বলে মন্তব্য করতে শুরু করেন। এমনকী, বিপাশা তার অন্তঃসত্ত্বা হওয়ার খবর কেন লুকিয়ে রাখছেন, সে বিষয়েও প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে। যদিও অন্তঃসত্ত্বা হওয়ার বিষয়ে নেটিজেনদের প্রশ্নের পাল্টা কোনো মন্তব্য করেননি।

অন্যদিকে সম্প্রতি কসৌটি জিন্দগি কি পার্ট টু থেকে সরে যান করণ সিং গ্রোভার। জনপ্রিয় এই ধারাবাহিকে মিস্টার বাজাজের চরিত্রে অভিনয় করতে দেখা যায় করণকে। তবে কী কারণে কসৌটি জিন্দগি কি পার্ট টু-এর মতো জনপ্রিয় ধারাবাহিক থেকে করণ সিং গ্রোভার সরে গেলেন, সে বিষয়ে তিনি খোলসা করে কিছু জানাননি।