বিজেপিতে যোগ দিলেন তৃণমূল বিধায়ক দীপক হালদার

72
Social Share

ভারতে সোমবার পশ্চিমবঙ্গে তৃণমূল থেকে ইস্তফা দেওয়ার পর আজ, মঙ্গলবার বিজেপিতে যোগ দিলেন ডায়মন্ড হারবারের তৃণমূল বিধায়ক দীপক হালদার (Dipak Haldar)। বারুইপুরের যোগদান মেলায় শুভেন্দু অধিকারী এবং রাজীব বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। এসময় উপস্থিত ছিলেন বিজেপির সর্বভারতীয় সহসভাপতি মুকুল রায়ও।

বিজেপিতে যোগ দিয়েই রাজীব বন্দ্যোপাধ্যায় বলেন, যোশ আভি ভি বাকি হেয়। আমাদের আরও অনেকদূর যেতে হবে। শুভেন্দু আর আমি অনেক রাজনৈতিক আন্দোলনে সামিল ছিলাম। বহুবছর একসাথে কাজ করেছি। আমরা এখন সহকর্মী।

রাজীব বন্দ্যোপাধ্যায় আরও বলেন, এখানে এর আগেও আমি বহুবার এসেছি। তবে এবারের চিত্রটা একদম আলাদা। এখন দেখে মনে হচ্ছে এটা বিজেপির মাটি, দুর্জয় ঘাঁটি। ভারত একটি গণতান্ত্রিক দেশ, এখানে যেকেউ নিজের ইচ্ছে মতো রাজনৈতিক দলে যোগ দিতে পারে। বিজেপির সভা দেখেই ভয় পাচ্ছে রাজ্যের শাসক দল তৃণমূল। গেল গেল রব উঠছে। তৃণমূল এখন দেউলিয়া। পায়ের তলায় মাটি নেই তৃণমূলের।

উল্লেখ্য, সোমবার তৃণমূলের প্রাথমিক সদস্যপদ থেকে ইস্তফা দিয়েছিলেন দীপক হালদার। স্পিড পোস্টের মাধ্যমে তৃণমূল ভবন এবং তৃণমূলের জেলা সভাপতিকে পদত্যাগপত্র পাঠিয়ে দিয়েছিলেন তিনি। তার ২৪ ঘন্টার মধ্যেই এবার যোগ দিলেন বিজেপিতে।সূত্র: কােলকাতা ট্রিবিউন