বিজেপিতে যোগ দিলেন অভিনেতা কৌশিক রায়

24
Social Share

ভারতে আসন্ন পশ্চিমবঙ্গের বিধানসভা ভোট। আর মাত্র কয়েক মাস বাকি। ইতিমধ্যেই বেজে গিয়েছে ভোটের দামামা। চলছে দলবদলের খেলা। চলচ্চিত্র জগতের অসংখ্য তারকারা যোগ দিয়েছেন রাজনীতিতে। শুক্রবার বিজেপিতে যোগ দিলেন টলিপাড়ার জনপ্রিয় অভিনেতা কৌশিক রায় (Koushik Roy)। বর্তমানে স্টার জলসার খড়কুটো (Khorkuto) ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন তিনি।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) হাত থেকে গেরুয়া শিবিরের পতাকা হাতে তুলে নেন কৌশিক। জনপ্রিয় এই অভিনেতার বিজেপিতে যোগ দেওয়া নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে চলছে জোর জল্পনা। কেননা কৌশিক রায়ের অনুরাগীর সংখ্যাও যথেষ্ট ঈর্ষনীয়। কলেজ পড়ুয়া থেকে দাদু-ঠাম্মা সব জেনারেশনের কাছেই সমান জনপ্রিয় কৌশিক রায়।

উল্লেখ্য, বিধানসভা ভোটে বাংলা বিজয়ের লক্ষ্যে মরিয়া বিজেপি। তাই অভিনেতা থেকে শুরু করে তৃণমূল ভাঙিয়ে নিজেদের দলে সামিল করতে চাইছে গেরুয়া শিবির। বিধানসভা ভোটের আগে টলিপাড়া থেকে আরও অনেক তারকাই বিজেপিতে টেনে নিয়েছে বিজেপি। ইতিমধ্যেই বিজেপিতে যোগ দিয়েছে কাঞ্চনা মৈত্র, লামা চট্টোপাধ্যায়, অঞ্জনা বসু ও ঋষি কৌশিকের মতো তারকারা।

খড়কুটোর আগে ফাগুনবউ, বোঝেনা সে বোঝেনা সহ একাধিক জনপ্রিয় সব ধারাবাহিকে অভিনয় করেছেন কৌশিক রায়। তাঁর আচমকা এই সিদ্ধান্তে মন ভেঙেছে অসংখ্য অনুরাগীর। বিজেপির দলীয় পতাকা হাতে তাঁর ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। তবে কেন যোগ দিলেন বিজেপিতে? এ বিষয়ে কৌশিক বলেন, দীর্ঘদিন ধরেই রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা ছিল তাঁর। অনেকবার প্রস্তাবও পেয়েছিলেন। কিন্তু মনস্থির করে উঠতে পারেননি এতদিন। অবশেষে সিদ্ধান্ত নিলেন। মানুষের পাশে থাকতেই বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানান তিনি। সূত্র: কোলকাতা ট্রিবিউন