বিএনপি জ্বালাও-পোড়াও না করলে দেশ আরো এগিয়ে যেত

Social Share

তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপির কথাবার্তা আমার মনে হচ্ছে বেগম খালেদা জিয়াকে বন্দি রেখে তার অসুস্থতাকে পুঁজি করে বিএনপি রাজনীতি করতে চায়। গতকাল মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন তিনি প্যারোলের কথা বলেননি। আবার তার পরিবার থেকে প্যারোলের কথা বলা হচ্ছে যদিও এখনও কোনো আবেদন পড়েনি।

আজ বুধবার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, গত কয়েক মাসে তাদের বক্তৃতা বক্তব্য শুনলে মনে হবে তাদের রাজনীতি শুধু বেগম খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে। সারা দেশে যে এতো মানুষ অসুস্থ সেটা নিয়ে কোনো কথা নেই। তারা পড়ে আছে খালেদা জিয়ার অসুস্থতা নিয়ে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ অদম্য গতিতে এগিয়ে চলছে। এটা কেউ কেউ না দেখার ভান করে চলে। যারা না দেখার ভান করে চলে তাদের রাজনীতি বেগম খালেদা জিয়ার অসুস্থতার মধ্যে আটকে আছে।

মুজিববর্ষে অঙ্গীকার হবে বাংলাদেশ থেকে সকল অপশক্তিকে দূর করা, অপরাজনীতিকে দূর করা উল্লেখ করে তিনি বলেন, গত ১১/১২ বছরে বিএনপির রাজনীতি ছিলো জ্বালাও-পোড়াওয়ের। সেটা যদি না করতো, তাহলে বাংলাদেশ আরো অনেক উন্নত হতো।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন বিএফইউজে মহাসচিব শাবান মাহমুদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু জাফর সূর্য ও ঢাকা জার্নালিস্ট অ্যাসসিয়েশনের সভাপতি জহিরুল আলম প্রমুখ।