বিএনপির পুরোনো অভ্যাস হচ্ছে দেশ বিরোধী ষড়যন্ত্র করা: পানিসম্পদ উপমন্ত্রী

20
Social Share

পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম বলেছেন, আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা হচ্ছেন মানবতার মা। এতিমের টাকা মেরে খাওয়া সাজাপ্রাপ্ত বেগম খালেদা জিয়াকে জামিনের দ্বিতীয় মেয়াদ বাড়িয়ে দিয়েছেন। আর খালেদা জিয়া এবং তার ছেলে বিদেশে বসে বিশ্ব মাফিয়াদের সঙ্গে তারেক রহমান সরকার পতনের ষড়যন্ত্র করছে। তারেক রহমানরা যতই ষড়যন্ত্র করুক কোন লাভ হবে না। সকল ষড়যন্ত্রের জাল ভেদ করে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাবেই।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকার ধামরাইয়ের মুকিমপুরের বংশী নদী পরিদর্শন শেষে তিনি এসব কথা বলেন।

এসময় ঢাকা জেলা আওয়ামীলীগের সভাপতি বেনজির আহমেদ, সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান, সাংগঠনিক সম্পাদক পনিরুজ্জামান তরুণ, পৌর মেয়র আলহাজ্ব গোলাম কবির, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাখাওয়াত হোসেন সাকু, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাজিব আহমেদ রাসেল সহ পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী, তত্ত্বাবধায়ক প্রকৌশলী ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

তিনি আরও বলেন, অচিরেই বংশী নদী খনন করার ১৪০ কোটি টাকা ব্যয়ে ৬৪.৭ কিলোমিটার নদী খননের প্রকল্প হাতে নেয়া হয়েছে। এজন্য যথাযথ প্রকল্প গ্রহণ করা হবে।

এনামুল হক শামীম বলেন, বিএনপি আন্দোলনে ব্যর্থ, নির্বাচনে ব্যর্থ। তাদের সঙ্গে জনগণ নেই। তাই তারা দেশে এবং বিদেশে বসে বিশ্ব বড় বড় মাফিয়া চক্রের সঙ্গে বৈঠক করে ষড়যন্ত্র করছে। তারাই যত ষড়যন্ত্রই করুক, সফল হবে না। কারণ দেশের ১৬ কোটি জনগণ প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আছে।