বিএনপির নির্যাতনের কথা মানুষ ভোলেনি : তোফায়েল

ভোলা-১ আসনের সংসদ সদস্য ও সাবেক বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, লালমোহনের মানুষের কাছে আমি ঋণী। বিএনপির আমলে আওয়ামী লীগের অনেক নেতাকর্মী এলাকায় আসতে পারেনি। তাদেরকে পালিয়ে বেড়াতে হয়েছে। আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি বিএনপির নির্যাতনের কথা মানুষ আজও ভোলেনি।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সজীব ওয়াজেদ জয় ডিজিটাল পার্ক মাঠে আজ মঙ্গলবার দুপুরে ভোলা লালমোহন উপজেলার আওয়ামী লীগর ত্রি-বার্ষিক সম্মেলনে টেলিকনফান্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুনবী চৌধুরী শাওন সভাপতির বক্তব্যে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে লালমোহন ও তজুমুদ্দিনের মানুষের সেবা করার জন্য পাঠিয়েছেন। তার নির্দেশে আমি আপনাদের পাশে রয়েছি।

তিনি বলেন, বিএনপির ক্ষমতার আমলে লালমোহন ও তজুমুদ্দিন ছিল সন্ত্রাসের জনপদ। সেই জনপদকে আজ আমি শান্তির জনপদে রূপান্তর করেছি। ভোলা-৩ আসনের মানুষ এখন শান্তিতে আছে।

অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদর চয়ারম্যান আবদুল মমিন টুলু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

এর আগে সকালে সম্মলনের উদ্ধাধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা। সম্মেলনে নুরুনবী চৌধুরী শাওন এমপিকে সভাপতি ও ফখরুল আলম হাওলাদারকে সাধারণ সম্পাদক করে আগামী ৩ বছরের জন্য ৭১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘাষণা করা হয়।

অনুষ্ঠানে লালমোহন পৌরসভা ও উপজেলার এবং বিভিন্ন ইউনিয়নের প্রায় ১০ হাজার নেতাকর্মী, কাউন্সিলর-ডেলিকেটরা উপস্তিত ছিলেন।