বিএনপির কেন্দ্রীয় তিন নেতা করোনায় আক্রান্ত, দু’জন আইসিইউতে

81
Social Share

বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান, বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী ও বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (১৭ মার্চ) রাতে বিএনপির চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এরমধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান গত ১০ মার্চ করোনায় আক্রান্ত হন। তিনি রাজধানীর ইউনাইটেড হাসপাতালে কভিড আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। বর্তমানে তাঁর শারীরিক অবস্থা উন্নতির দিকে।

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা মেজর জেনারেল (অব.) রুহুল আলম চৌধুরী সিএমএইচ-এ কভিড আইসিইউতে চিকিৎসাধীন। বুধবার সন্ধ্যায় গুরুতর হার্টঅ্যাটাকের পর লাইফ সাপোর্টে নেওয়া হয়েছে তাঁকে। গত ১০ মার্চ জ্বর ও সর্দি নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন রুহুল আলম চৌধুরী। এরপর তাঁর করোনা ধরা পড়ে।

এছাড়া বুধবার (১৭ মার্চ) বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের করোনা পজিটিভ রিপোর্ট পাওয়া গেছে। রিজভী নিজেই গণমাধ্যমকে তাঁর করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়ে দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।

রিজভী বলেন, গত তিন-চার দিন ধরেই তিনি জ্বরে ভুগছিলেন। এর মধ্যে বুধবার রাজধানীর পপুলার হাসপাতালে সিটি স্ক্যান করতে গেলে সেখানে তিনি করোনা টেস্টের জন্য স্যাম্পল দেন। সেই রিপোর্টে পজিটিভ এসেছে।