বাসাইলে দুই গ্রুপে আওয়ামীলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

52
Social Share

কাজল আর্য, স্টাফ রিপোর্টার: টাঙ্গাইলের বাসাইলে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পৃথকভাবে পালিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউজের নেতৃত্বে দলীয় কার্যালয়ে ও সাবেক সভাপতি কাজী অলিদ ইসলামের নেতৃত্বে উপজেলা হল রুমে পৃথকভাবে কর্মসূচী পালিত হয়।

কর্মসূচীর মধ্যে ছিল জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন, বর্ণাঢ্য আনন্দ র‌্যালি, কেক কাটা উৎসব, সংক্ষিপ্ত আলোচনা সভা।

বুধবার সকালে উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজী মতিয়ার রহমান গাউজ ও বাসাইল পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিম আহমেদ এর নেতৃত্বে একটি আনন্দ র‌্যালি বের করা হয়। র‌্যালিটি বাসাইল পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে কেক কেটে দলটির প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু হানিফ মিয়া, উপজেলা যুবলীগের আহবায়ক মশিউর রহমান খান বিদ্যুৎ, পৌর আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেন, বাসাইল কলেজের সাবেক ভিপি জাহিদুর রহমান খান রোনু, উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহাদৎ হোসেন, কাউলজানী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান চৌধুরী হবি প্রমুখ।

অন্যদিকে, উপজেলা হলরুমে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি সামছুল আলম (মাষ্টার) এর সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী অলিদ ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক শফিউল আরিফিন সুজন খানশুর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সোহানুর রহমান সুহেল প্রমুখ।