বাগেরহাটে পুলিশের ওপর হামলার ঘটনায় আটক – ২

34
Social Share

মাসুম হাওলাদার, বাগেরহাট : বাগেরহাটের মোল্লাহাটে পুলিশের ওপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় মোল্লাহাট থানায় মামলা করা হয়েছে। সোমবার (১৯ এপ্রিল) রাতে মোল্লাহাট থানার এস আই মো. শাহিনুর রহমান গোলদার বাদী হয়ে ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা শতাধিক ব্যক্তিকে আসামি করে এই মামলা করেন।
মামলায় হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের আত্মীয় আবদুল্লাহ খোন্দকারকে প্রধান আসামি করা হয়েছে। রাতেই এ ঘটনায় সম্পৃক্ত থাকায় দুজনকে আটক করেছে পুলিশ।
আটককৃত ব্যক্তিরা হলেন মোল্লাহাট উপজেলার উদয়পুর আড়ুয়াকান্দি গ্রামের রাফিন সরদার ও ত্রাণ মোল্লা। মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবির বলেন, পুলিশের ওপর হেফাজত কর্মীদের হামলার ঘটনায় ২৬ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত অনেককে আসামি করে মামলা করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িত দুজনকে আটক করা হয়েছে। অন্য আসামিদের আটকের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।
এর আগে সোমবার (১৯ এপ্রিল) দুপুরে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে আটকের প্রতিবাদে মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স মোড়ে মিছিলের প্রস্তুতি নিলে পুলিশ বাধা দেয়। এ সময় হেফাজত কর্মীরা পুলিশের ওপর ইট-পাটকেল ছুড়ে মারে। হামলায় মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী গোলাম কবিরসহ পুলিশের অন্তত ৭ সদস্য আহত হন। পরবর্তীতের আহতদের মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়।#