বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরীর মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের শোক প্রকাশ

31
Social Share
প্রদ্যুৎ কুমার সরকার, রাজশাহী: বাংলা চলচ্চিত্রের কিংবদন্তী অভিনেত্রী, নির্মাতা ও সাবেক সংসদ সদস্য সারাহ বেগম কবরী’র মৃত্যুতে রাজশাহী জেলা আওয়ামী লীগের পক্ষে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহী জেলা আওয়ামী লীগ সভাপতি সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ মেরাজ উদ্দিন মোল্লা এবং সাধারণ সম্পাদক সাবেক এমপি আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ।
তাঁরা আজ এক যুক্ত শোকবার্তায় মরহুমার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান ।
যুক্ত শোকবার্তায় সভাপতি এবং সাধারণ সম্পাদক জানান, বাংলাদেশের চলচ্চিত্র অঙ্গনে সারাহ বেগম কবরী ছিলেন এক উজ্জ্বল নক্ষত্র । অভিনয়ের পাশাপাশি রাজনীতি ও সংস্কৃতি অঙ্গনে তাঁর অবদান অবিস্মরণীয় । কবরীর মৃত্যু বাংলা চলচ্চিত্রের জন্য এক অপূরণীয় ক্ষতি। তিনি তাঁর সৃজনশীল কর্ম ও সৃষ্টির মধ্য দিয়ে এদেশের আপামর জনসাধারণের হৃদয়ে চিরকাল বেঁচে থাকবেন।
উল্লেখ্য, অভিনেত্রী সারাহ বেগম কবরী (৭০), ১৭ এপ্রিল রাত আনুমানিক ১২:২০ টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন ) ।
()