বাংলাদেশ-ভারত ঐতিহাসিক টেস্টে ধারাভাষ্য দেবেন ধোনি!

টেস্ট ক্রিকেট তিনি বহু আগেই ছেড়ে দিয়েছেন। রঙ্গিন পোশাকের ক্রিকেট থেকে বিশ্রামে আছেন, আবার অবসরও নিচ্ছেন না। এর মাঝেই বাংলাদেশ গেছে ভারত সফরে। ২২ নভেম্বর থেকে ইডেন টেস্ট এমনিতেই ঐতিহাসিক। এই প্রথমবার দিন-রাতের টেস্ট খেলবে বাংলাদেশ আর ভারত দুই দল। এই টেস্ট আরও আকর্ষক হয়ে উঠতে পারে কমেন্ট্রি বক্সে মাইক হাতে মহেন্দ্র সিং ধোনিকে দেখা গেলে! ভারতীয় গণমাধ্যম এমন তথ্য জানিয়েছে।

এই টেস্ট উপলক্ষে আমন্ত্রণ জানানো হচ্ছে ভারতের সব টেস্ট অধিনায়ককে। ভারতীয় মিডিয়ার খবর অনুযায়ী, ইডেন টেস্টে ধারাভাষ্যকারদের কক্ষে সাবেক ভারত অধিনায়ককে দেখা যাওয়ার সম্ভাবনা আছে। কারণ সম্প্রচারকারী সংস্থা স্টার সম্ভাব্য অনুষ্ঠানের যে রূপরেখা ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে (বিসিসিআই) দিয়েছে, তাতে সমস্ত ভারতীয় অধিনায়ককে স্মৃতি রোমন্থন করার সুযোগ প্রদানের বিষয়টিও উল্লেখ রয়েছে। যা হবে গোলাপি বলে টেস্টের প্রথম দুই দিন।

ভারতের সাবেক অধিনায়কদের ‘অতিথি ধারাভাষ্যকার’ হিসেবে বক্সে নিয়ে আসতে চায় স্টার। সেখানে তারা ভারতের টেস্ট ইতিহাসে নিজেদের প্রিয় মুহূর্তগুলো নিয়ে স্মৃতি রোমন্থন করবেন। আর সেই কারণেই ধোনিকে দেখা যেতে পারে কমেন্ট্রি বক্সে। তবে তার জন্য ধোনিকে এই আমন্ত্রণ গ্রহণ করতে হবে। এর আগে তিনি কখনই ধারাভাষ্য দেননি। এবার যদি ধোনি আসেন, তবে তা গোলাপি বলে টেস্টকে আরও আকর্ষণীয় করে তুলবে।