বরুণ-নাতাশার বিয়ে, আজ থেকে শুরু হচ্ছে অনুষ্ঠান, দেখে নিন কী কী হচ্ছে

15
Social Share

বিয়ের জন্য বলিউড তারকারা বেশিরভাগ সময়ই দেশের বাইরে নানা জায়গা বেছে নেন। কিন্তু তার ব্যতিক্রম করে ডেস্টিনেশন ওয়েডিংয়ের বাজারে নিজের রাজ্যেই বিয়ে করছেন বরুণ ধাওয়ান। রাত পোহালেই বান্ধবী নাতাশা দালালের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি।

দুই পরিবারে শেষ মুহূর্তের প্রস্তুতি চলছে। বিয়ের আসর বসেছে মহারাষ্ট্রের আলিবাগে। দুই পরিবারের থাকার জন্য মোট তিনটি ভিলা ভাড়া করা হয়েছে। বেশ কিছু দিন ধরেই বরুণ ধাওয়ানের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছিল। প্রথমে জানা যায় দেশের বাইরে বিয়ে হবে। কিন্তু পরে জানা যায়, বিয়ে নিজের রাজ্যেই করছেন বলি-তারকা। আজ থেকেই শুরু হচ্ছে বিয়ের সব অনুষ্ঠান।

বরুণের পরিবারের তরফে আত্মীয় ও পরিচিতদের নিমন্ত্রণপত্র পাঠানো হয়েছে। দ্য পাম কোর্ট, দ্য কোভ রুম ও দ্য স্কাই ডেক রুম -এই তিনটি ভিলায় থাকবেন তারা। বিয়ের একদিন আগে বরুণের পরিবার নাতাশার বাড়ি যাবে। সেখানে বিয়ের কিছু রীতি সম্পন্ন হওয়ার কথা রয়েছে। যার মধ্যে বিশেষ রীতি হল চুন্নি চন্দনা। এখানে পাত্রপক্ষ মেয়ের বাড়ি বিভিন্ন গয়না, উপহার ও মিষ্টির পাশাপাশি সঙ্গে নিয়ে যান একটি লাল ওড়না যা মেয়ের মাথায় পরিয়ে দেন তার হবু শাশুড়ি।

বিয়ের দিন অনুষ্ঠানে উপস্থিত থাকার কথা রয়েছে শাহরুখ খান, সালমান খান,করণ জোহর, শিল্পা শেঠি কুন্দ্রা, রেমো ডি’সুজা, শশাঙ্ক খৈতান ও অন্যান্যদের।

জ্যাকি ভাগনানির প্রযোজনায় কিছু দিন আগে কুলি নম্বর ওয়ানে কাজ করেছেন বরুণ। এটি ছিল জ্যাকির প্রযোজিত প্রথম সিনেমা।