বরিশালে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

108
Social Share

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ গাছের সাথে ধাক্কা লেগে মোটরসাইকেল চালকসহ তিনজন ও পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের ট্রলি উল্টে চালক নিহত হয়েছেন। রবিবার দুপুরে পৃথকভাবে এ দুর্ঘটনা ঘটে।
জেলার মুলাদী মুলাদী মীরগঞ্জ সড়কের কাজিরহাট ঈদগাহ এলাকায় দুপুর ১২টার দিকে মোটরসাইকেলে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে নিহতরা হলেন-বড়ইয়া কাজিরচর গ্রামের চালক হারুন নলী (৪৫), আরোহী একই গ্রামের ইদ্রিস হাওলাদার (৬০) ও ওমান প্রবাসী রাজীব নলী (২৩)। মুলাদী থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, মোটরসাইকেলে তিনজন মীরগঞ্জ থেকে বড়ইয়া কাজিরচরে যাচ্ছিলেন। দুর্ঘটনায় ঘটনাস্থলে তিনজন নিহত হন। তাদের মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে।
অপরদিকে বাকেরগঞ্জ থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন জানান, উপজেলার পাদ্রীশিবপুর সড়কে শনিবার দিবাগত রাতে যাত্রীবাহী একটি থ্রি হুইলারের সাথে পায়রা তাপবিদ্যুৎ কেন্দ্রের একটি ট্রলি নিয়ামতি ইউনিয়নে দিকে যাওয়ার সময় পাল্লা দিয়ে চালাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়। এতে গাড়ি দুটি রাস্তার দুই পাশে ছিটকে পরে ঘটনাস্থলেই তাপবিদ্যুৎ কেন্দ্রের ট্রলির চালক রমজান আলী (২৬) নিহত হন। চালক রমজান আলীর লাশ উদ্ধার করে রবিবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে।