বন্ধুর মেয়ের বাবার ভূমিকায় ভিন ডিজেল

76
Social Share

‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ ছবির প্রয়াত অভিনেতা পল ওয়াকারের মেয়ে মিডোর বিয়ে হয়ে গেল। বিয়েতে হাজির হয়েছিলেন পলের দীর্ঘদিনের সহকর্মী হলিউড তারকা ভিন ডিজেল । বাবার মৃত্যুর পর ডিজেলই যেন মিডোর অন্যতম অভিভাবক।

ছোট্ট মিডো ও পল ওয়াকার
ছোট্ট মিডো ও পল ওয়াকার

২০১৩ সালে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মারা যান অভিনেতা পল ওয়াকার। কিন্তু তাঁকে ভোলেননি ভক্ত ও ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’ চলচ্চিত্র সিরিজের সহকর্মীরা। পলের জন্ম ও মৃত্যুর দিনগুলোতে তাঁকে স্মরণ করেন ডিজেলরা। এদিকে বাবা নেই। তাই বিয়েতে মিডোর বাবার ভূমিকাই নিলেন ওয়াকারের বন্ধু ও সহকর্মী ভিন ডিজেল। অতিথিদের মধ্য দিয়ে হাত ধরে তিনি মিডোকে নিয়ে যান বিয়ের মঞ্চে। ইনস্টাগ্রামে সেসব মুহূর্তের বেশ কিছু ছবি ও ভিডিও শেয়ার করেছেন মিডো।

মিডো ও লুইসের বিয়ে
মিডো ও লুইসের বিয়ে

পল যখন ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস’–এ অভিনয় শুরু করেন, মিডো তখন অনেক ছোট। ২২ বছরের মিডো ওয়াকার এখন মডেলিং করেন। বেশ কয়েক দিন ধরে লুইস থর্নটন–অ্যালানের সঙ্গে তাঁর সম্পর্ক। আংটিবদল দুই মাস আগে হয়ে গিয়েছিল, গতকাল শুক্রবার হলো বিয়ে। চলতি বছরের জুলাই মাসে হঠাৎ দুজন একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, ভালো বন্ধু পেয়েছেন তাঁরা। কিছুদিনের মধ্যে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। যুক্তরাজ্যের লন্ডনে লুইস আর যুক্তরাষ্ট্রের হাওয়াইতে বেড়ে উঠেছেন মিডো। সৃজনশীল পেশায় থিতু হতে দুজনই আলাদাভাবে নিউইয়র্কে চলে যান। সেখানেই তাঁদের পরিচয়।

লুইস ও মিডো
লুইস ও মিডো

মডেলিংয়ের পাশাপাশি মিডো এখন বাবার নামে স্থাপিত দ্য পল ওয়াকার ফাউন্ডেশন চালাচ্ছেন। বাবার মৃত্যুর কিছুদিন পরই তিনি এটি চালু করেছিলেন। অন্যদিকে লুইস অভিনয় করতে চান। সম্প্রতি যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক সিটির স্টেলা অ্যাডলার স্টুডিও অব অ্যাক্টিংয়ে ভর্তি হয়েছেন তিনি।