বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুরের অভিযোগে  আ’লীগ নেতা বহিষ্কার

191
Social Share
কাজল আর্য, টাফ রিপোর্টার: বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর, দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলাসহ নানা অভিযোগে টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের সাধারণ সম্পাদক দুলাল চকদারকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বুধবার (১৯ মে) বিকেলে বিষয়টি জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম নিশ্চিত করেছেন। বিষয়টি এলাকায় জানাজানি হলে নানা গুঞ্জনের সৃষ্টি হয়েছে।
রফিকুল ইসলাম জানান, দলীয় নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিয়ে হয়রানি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছবি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের অভিযোগে গত ২৮ এপ্রিল বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি লিখিতভাবে দুলাল চকদারকে সংগঠন থেকে বহিষ্কার ও সংগঠনের কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করেন।
গোবিন্দাসী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইকরাম উদ্দিন তারা মৃধা বলেন, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে। এছাড়া নানা অবৈধ কাজের সাথে জড়িত থানার কারণে তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।
দুলাল চকদার বলেন, আমি কিছু জানি না। আমাকে বহিষ্কারের কোন কাগজপত্র পাইনি। কারো মুখেও শুনতে পাইনি। দল থেকে আমাকে বহিষ্কার করবে এ রকম কোন কর্মকান্ড করিনি। দলের বাইরে গিয়ে নির্বাচন বা দলের বাইরে অন্য কাউকে নির্বাচনও করে দেইনি।