‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে’

Social Share

বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি বলেছেন, পাকিস্তানের কারাগারে বন্দি থাকা অবস্থায় বঙ্গবন্ধুর জন্য সেখানে কবর খুঁড়ে রাখা হয়েছিল। কিন্তু তার পরেও বঙ্গবন্ধু বাঙালি জাতির সাথে বেঈমানী করেননি। বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা যুদ্ধে গিয়েছিলাম। তার অনুপস্থিতিতে যুদ্ধ চালিয়েছি আমরা।

আজ শনিবার দুপুরে রংপুরের পীরগাছায় বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস ও জন্মশতবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এ দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে সবাইকে এগিয়ে আসতে হবে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধানের সভাপতিত্বে উপজেলা অডিটরিয়ামে আলোচনা সভায় অন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মাহবুবার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফুল হক লিটন, উপজেলা কৃষি কর্মকর্তা শামীমুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ মিলন, পীরগাছা থানার ওসি রেজাউল করিম, কান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাইফুল ইসলাম খান ইকবাল ও উপজেলা ছাত্রলীগ সভাপতি ওয়াসীম আহমেদ প্রমুখ।

এর আগে উপজেলা পরিষদ চত্ত্বর থেকে শোভাযাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ অডিটরিয়াম মাঠে এসে শেষ হয়। শোভাযাত্রায় বিভিন্ন রাজনৈতিক, সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনসহ উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করেন।