বঙ্গবন্ধুর পাশে থেকে শেখ হাসিনা রাজনীতি শিখেছেন : তোফায়েল

Social Share

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পাশে থেকে শেখ হাসিনা রাজনীতি শিখেছেন।
তোফায়েল আহমেদ আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন উপলক্ষে ভোলা জেলা আওয়ামী লীগের আলোচনা সভায় প্রাধান অথিতির বক্তব্যে টেলিকন্ফারেন্সের মাধ্যমে একথা বলেন ।
তিনি বলেন, ১৯৮১ সালে শেখ হাসিনার হাতে বঙ্গবন্ধুর রক্তে গড়া আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা, সততা ও দক্ষতার সাথে দল পরিচালনা ২১ বছর পর দলকে ক্ষমতায় অধিষ্ঠিত করেছেন তিনি। আজ পৃথিবীর মধ্যে অন্যতম শ্রেষ্ঠ নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
তোফায়েল বলেন, বঙ্গবন্ধু কন্যার হাতে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছিলাম বলেই জাতির পিতা হত্যার বিচার হয়েছে, যুদ্ধাপরাধী, মানবতা বিরোধীদের বিচার হয়েছে এবং আন্তর্জাতিক বিশ্বে বাংলাদেশ মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ সমাপ্ত করার আশাবাদ ব্যাক্ত করে প্রবীণ এই নেতা আরও বলেন, পদ্মা ব্রীজ, বঙ্গবন্ধু স্যাটেলাইটসহ অনেক বড় বড় প্রকল্প শেখ হাসিনার জন্য বাস্তবায়ন হচ্ছে। পদ্মা ব্রীজ হলে দক্ষিাণাঞ্চলের মানুষ অনেক উপকৃত হবে।
এসময় ভোলার মানুষের পক্ষ থেকে তোফায়েল আহমেদ প্রধানমন্ত্রীর জন্মদিনে কৃতজ্ঞতা, ভালোবাসা ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।
পরে প্রধানমন্ত্রীর জন্মদিনে বিশেষ দোয়া মোনাজাত পরিচালনা করা হয়।
জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জুলফিকার আহমেদ’র সভাপতিত্বে সভায় আরও বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, শহর আওয়ামী লীগ সম্পাদক আলী নেওয়াজ পলাশ।