বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলীর সম্পদের খোঁজে দুদক

Social Share

বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালের সম্পদের খোঁজে মাঠে নেমেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। দুদক সমন্বিত বগুড়া কার্যালয় থেকে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

দুর্নীতি দমন সমন্বিত বগুড়া জেলা কার্যালয় সূত্রে জানা গেছে, বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে তার নিজের ও পরিবারের সদস্যদের সম্পদের তথ্য চেয়ে এর মধ্যেই একটি পত্র প্রদান করা হয়েছে।

বগুড়া পৌরসভার মেয়র অ্যাডভোকেট এ কে এম মাহবুবর রহমান জানান, নির্বাহী প্রকৌশলীর সম্পদের তথ্য জানতে দুর্নীতি দমন কমিশন থেকে একটি পত্র দেওয়া হয়েছে। তিনি যেহেতু পৌরসভায় কর্মরত আছেন। আমরা পৌরসভাসম্পর্কিত তার সম্পদের বিষয়ে যতদূর জানি তা জানিয়ে দেব। এর চেয়ে বেশি কিছু জানা আমাদের পক্ষে সম্ভব নয়।

বৃহস্পতিবার দুর্নীতি দমন কমিশন সমন্বিত বগুড়া জেলা কার্যালয়ের উপসহকারী পরিচালক ওয়াহিদ মঞ্জুর সোহাগ জানান, বগুড়া পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামালকে এর আগে তার সম্পদের হিসাব চেয়ে একটি পত্র প্রেরণ করা হয়েছিল। তার সম্পদের বিষয়টি বর্তমানে তদন্তাধীন।

পৌরসভার নির্বাহী প্রকৌশলী আবু হেনা মোস্তফা কামাল বলেন, বগুড়ায় যোগ দেওয়ার পর তিনি পৌরসভার কিছু অনিয়ম ও দুর্নীতির বিরুদ্ধে কাজ করেছেন। যারা এতে ক্ষতিগ্রস্ত হয়েছে তারাই মিথ্যা অভিযোগ করেছে দুদকের কাছে। তবে তিনি দুদককে যেকোনো সহযোগিতা করতে প্রস্তুত আছেন।