‘প্রিয়াঙ্কার বাড়িতে’ উঠলেন জ্যাকুলিন

19
Social Share

বিয়ে করার পর আমেরিকায় গিয়ে সংসার পেতেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। তবে বিয়ের পর ওই বাড়িটি বিক্রি করে দিয়েছিলেন তিনি।

এবার সেই বাড়িতেই গিয়ে উঠলেন বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। এখন থেকে প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রাকে নিয়ে এই ভাড়া বাড়িতেই থাকবেন তিনি। খবর জি নিউজের।

প্রতিবেদনে বলা হয়, জুহুতে প্রিয়াঙ্কার ঠিকানা হিসেবে পরিচিত ওই বাড়িতে উঠেছেন জ্যাকুলিন। নিক জোনাসের সঙ্গে বিয়ের সময় প্রিয়াঙ্কার এই বাড়ি সবার নজর কাড়ে।

বাড়িতে রয়েছে ৫টি বড় শোয়ার ঘর। পাশাপাশি রয়েছে একটি বিশাল ব্যালকনিও। বিয়ের পর যুক্তরাষ্ট্রে থাকা শুরু করেছেন প্রিয়াঙ্কা। তবে এ মুহূর্তে তিনি মুম্বাইতে থাকলেও জুহুর বিশাল বাড়িটির প্রয়োজন পড়ছে না। মা মধু চোপড়া ও ভাই সিদ্ধার্থ চোপড়া মুম্বাইয়ের ইয়ারি রোডের বাড়িতে থাকছেন দেশি গার্ল।

ফলে ৭ কোটির বিনিময়ে বিক্রি করে দেওয়া হয় প্রিয়াঙ্কার ওই বিলাসহুল বাড়ি। যে ব্যক্তি বাড়িটি কিনেন তার কাছ থেকে সেটি ভাড়া নিয়েছেন শ্রীলঙ্কান সুন্দরী। আপাতত সেখানেই গুছিয়ে সংসার করবেন জ্যাকুলিন।

২০১৮ সালে প্রথম জুহুতে বাড়ি খুঁজতে শুরু করেন জ্যাকুলিন ফার্নান্ডেজ এবং প্রেমিক সিদ্ধার্থ মালহোত্রা। অবশেষে প্রিয়াঙ্কার বাড়িটি পেয়ে যান তারা।

এদিকে বর্তমানে ভূত পুলিশ নিয়ে ব্যস্ত জ্যাকুলিন। সিনেমাটিতে অর্জুন কাপুর, সাইফ আলি খান এবং ইয়ামি গৌতমের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন তিনি। ভূত পুলিশের শুটিং উপলক্ষে সম্প্রতি হিমাচল প্রদেশে যান তিন তারকা।