প্রয়াত ও কারাবন্দী নেতাদের বাসায় বিএনপির ঈদ উপহার পৌঁছে দিচ্ছেন রিজভী

প্রয়াত ও কারাবন্দী নেতাদের বাসায় ‘ঈদ উপহার’ পৌঁছে দিচ্ছেন রুহুল কবির রিজভী
Social Share

করোনাভাইরাসে মৃত্যুবরণকারী ও কারাবন্দী নেতাদের পরিবারের জন্য ‘ঈদ উপহার’ দিচ্ছে বিএনপি। দলের হয়ে এ উপহার পৌঁছে দিচ্ছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আজ রোববার সকালে রুহুল কবির রিজভী মিরপুরে ঢাকা মহানগর উত্তর বিএনপির প্রয়াত সাধারণ সম্পাদক আহসানউল্লাহ হাসান ও বংশালে কারাবন্দী ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকারের বাসায় গিয়ে তাদের পরিবারের সঙ্গে দেখা করে এই ঈদ উপহার পৌঁছে দেন।

বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সস্পাদক আবদুল আউয়াল খানের আজিমপুরের বাসায়ও যান রিজভী। তবে প্রয়াত আউয়ালের পরিবার কুমিল্লায় গ্রামের বাড়িতে থাকায় তাদের সঙ্গে টেলিফোনে কথা বলে খোঁজ-খবর নেন তিনি।

রিজভী বলেন, ‘বিএনপির চেয়ারম্যান খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের পক্ষ থেকে ঈদ উপহার আমি পৌঁছে দিয়েছি। দলের শীর্ষ নেতৃত্ব তাদের খোঁজ-খবর নিচ্ছেন। গতকাল শনিবার ঈদের দিন সদ্য প্রয়াত জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবুর বাসায় গিয়ে তাদের পরিবারের সদস্যদের খোঁজ-খবর নিয়েছি আমরা।’

করোনায় সরকারের ব্যর্থতা এবং ‘ভুতুড়ে’ বিদ্যুৎ বিলে নিম্ন ও নিম্ন মধ্যবিত্ত মানুষের দুর্ভোগের কঠোর সমালোচনা করেন রিজভী।

এ সময় ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সহ-সভাপতি রাশেদুল হক ও ছাত্রদলের ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবদুস সাত্তার পাটোয়ারি রিজভীর সঙ্গে ছিলেন।