প্রধানমন্ত্রীর জন্মদিনে ৭৪টি ফলজ গাছের চারা বিতরণ

Social Share

রাজবাড়ীতে যথাযোগ্য মর্যাদায় আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন করা হয়েছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে সোমবার বিকেলে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে জন্মদিন পালন করে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ।

এ উপলক্ষ্যে বিকেলে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে আলোচনা সভা, দোয়া এবং ৭৪টি ফলজ গাছের চারা বিতরণ করা হয়।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান ফকির আব্দুল জব্বারের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাধারণ কাজী ইরাদত আলী।

প্রধান অতিথির বক্তব্যে কাজী ইরাদত আলী বলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন। প্রধানমন্ত্রী দেশ ও জাতির কল্যাণে এই বয়সে সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনা শুধু দেশের যোগ্য প্রধানমন্ত্রী নয়, তিনি বিশ্ব নেতাদের মধ্যে অন্যতম একজন নেতা।

আলোচনা সভা অনান্যের মধ্যে বক্তব্য দেন জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজীব, মহিলা আওয়ামী লীগের সভনেত্রী তানিয়া সুলতানা কঙ্কন, কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ, শ্রমিক লীগের সভাপতি রাকিবুল হাসান পিন্টু, জেলা আওয়ামী লীগ যুগ্ম সাধারণ সম্পাদক এ্যাড রফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি উজির আলী শেখ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব প্রমুখ।