প্রকাশিত হলো পিংকি ছেত্রীর নতুন গান ‘চলে গেছো’

Social Share

প্রতি মুহূর্তেই গানের স্বপ্ন তাড়িয়ে বেড়ায় তাকে। গানের রাজ্যে নিজেকে মেলে ধরার জন্য প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছেন এই শিল্পী। তার কণ্ঠ ইতোমধ্যেই ভক্ত-শ্রোতাদের কাছে প্রিয় হয়ে উঠেছে। দাদু গানের মানুষ ছিলেন। বাবাও ভালো গান করতেন। তাই পারিবারিকভাবেই সংগীতের হাতেখড়ি ‘পাওয়ার ভয়েজ’ খ্যাত গায়িকা পিংকি ছেত্রীর।

গানের তালিম নিয়েছেন বহু বছর। ২০১২ সালের চ্যানেল নাইনে ‘পাওয়ার ভয়েজ’ প্রতিযোগিতায় ১৪তম হয়েছিলেন। সেই থেকে যেন তাড়িয়ে বেড়ানো স্বপ্নের পরিধিও বেড়ে যায় পিংকির। সিদ্ধান্ত নেন গান নিয়ে শ্রোতাদের সঙ্গেই থাকবেন। এরই ধারাবাহিকতায় ২০১৮ সালের শুরুর দিকে ধ্রুব মিউজিক স্টেশনের ব্যানারে প্রকাশিত হয় এই সুকণ্ঠী গায়িকার প্রথম মৌলিক গান ‘দেখা হবে’। এরপর প্রায় দুইবছর সময় নিয়ে নিজের নতুন গান প্রস্তুত করেন এই শিল্পী।

বিরতির পর আবার এসেছে এই শিল্পীর নতুন গান। গানের শিরোনাম ‘চলে গেছো’। গানটির কথা লিখেছেন সোমেস্বর অলি। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মীর মাসুম। গানটি প্রকাশিত হয়েছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) এর ব্যানারে।

মনোরম লোকেশনে চিত্রায়ণ করে গানটির ভিডিও নির্মাণ করেছেন এ কে পরাগ ও ভাস্কর জনি। পুরো ভিডিওতে পিংকি ছেত্রীর আবেগী আবেদন, মন খারাপের বহিঃপ্রকাশ ইতোমধ্যেই মুগ্ধ করেছেন দর্শকদের।

নতুন গান এবং ভিডিও নিয়ে পিংকি বলেন-‘অনেক দিন সময় নিয়ে নতুন এই কাজটি আমার ভক্ত-শ্রোতাদের উপহার দিলাম। প্রকাশের পর দর্শক- শ্রোতাদের অনেক প্রশংসা পাচ্ছি। এটাই আমার স্বার্থকতা।

ডিএমএস সূত্রে জানা গেছে গত ১৬ জানুয়ারি, বৃহস্পতিবার প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয় ‘চলে গেছো’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাচ্ছে ডিএমএস-এর ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।