পেঁয়াজের দাম কেন বাড়ল সরকার পর্যালোচনা করছে

নৌপরিবহন প্রতিমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রতিকূল অবস্থার মধ্য দিয়ে বর্তমান সরকার বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। বর্তমানে পেঁয়াজ নিয়েও রাজনীতি করার অপচেষ্টা করা হচ্ছে। বাজারে পেঁয়াজের সরবরাহ থাকলেও কিছু অসাধু ব্যবসায়ী অস্বাভাবিক হারে পেঁয়াজের দাম বাড়িয়ে দিয়েছে। এই দাম কেন বাড়লো, কি কারণে বাড়ানো হলো এটা সরকার পর্যালোচনা করছে এবং এ ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ নেবে সরকার।

আজ শনিবার সকাল সাড়ে ১০টায় দিনাজপুরের বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, তৃণমুল পর্যায়ে আওয়ামী লীগকে শক্তিশালী করার জন্য গ্রাম পর্যায়ে কমিটি গঠন করা হবে। তারাই আওয়ামী লীগের মূল নেতৃত্ব দেবে। সকল প্রতিকূল পরিস্থিতি মোকাবেলা করতে আওয়ামী লীগ নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

দলে কোনো বহিরাহত বা সন্ত্রাসীর জায়গায় হবে না জানিয়ে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশে সুস্থ্য ধারায় রাজনীতি চালু করেছেন বলেই দেশ এগিয়ে যাচ্ছে। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আপনাদেরকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বোচাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু সৈয়দ হোসেনের সভাপতিত্বে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার আলী সঞ্চালনায় অন্যাদের মধ্যে বক্তব্য রাখেন সেতাবগঞ্জ পৌরসভার মেয়র আব্দুস সবুর, যুগ্ম সম্পাদক এ টি এম মামুন প্রমূখ।

সভায় বোচাগঞ্জ উপজেলার আওয়ামী লীগ নেতৃবৃন্দ, ৬টি ইউনিয়ন ও একটি পৌরসভার আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।