পিএসজিতে মেসির সাপ্তাহিক বেতন ৫ লাখ ইউরো

70
Social Share

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে বাদ পড়ার পর আর্জেন্টাইন সুপার স্টার লিওনেল মেসিকে নিয়ে গুঞ্জনের শেষ নেই। অবশেষে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ফরাসি ক্লাব পিএসজিতেই পাড়ি জমাতে যাচ্ছেন লিওনেল মেসি। দুই পক্ষের মধ্যে চুক্তির ব্যাপারে সমঝোতাও হয়ে গেছে।

পিএসজির সঙ্গে দুই বছরের চুক্তিতে স্বাক্ষর করতে যাচ্ছেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। তবে তার সঙ্গে মেয়াদ ১ বছর বাড়িয়ে নেওয়ার সুযোগ রাখা হচ্ছে। পিএসজিতে মেসির সাপ্তাহিক বেতন হবে ৫ লাখ ইউরো।

ফরাসি সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, কাতারি মালিকানাধীন ক্লাবটিতে বছরে ২৫ মিলিয়ন ইউরো বেতন পাবেন মেসি। আর চুক্তির আর্থিক পরিমাণ হবে ২৫ মিলিয়ন ইউরো। আগামী কয়েক ঘণ্টার মধ্যেই নাকি তার স্বাস্থ্য পরীক্ষায়ও হয়ে যাবে।

বিখ্যাত সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানো জানিয়েছেন, ‘পিএসজিতে যোগ দিচ্ছেন লিওনেল মেসি। দুই বছরের চুক্তি সম্পন্ন। চাইলে ২০২৪ সাল পর্যন্ত বাড়ানোর সুযোগ রাখা হচ্ছে। ভাতা মিলিয়ে বছরে কর বাদ দিয়ে ৩ কোটি ৫০ লাখ ইউরো বেতন পাবেন। মেসি পিএসজির চুক্তির প্রস্তাব মেনে নিয়েছেন এবং প্যারিসে কিছুক্ষণের মধ্যে এসে পৌঁছাবেন।’

গত বৃহস্পতিবার আনুষ্ঠানিকভাবে বার্সেলোনার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় মেসির। এরপর গত রবিবার ক্যাম্প ন্যুয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কান্নাভেজা কণ্ঠে কৈশোরের ক্লাবকে বিদায় বলে দেন বার্সা কিংবদন্তি। এরপর থেকেই তার পরবর্তী ঠিকানা হিসেবে পিএসজির নাম উঠে আসে।