‘পশ্চিমবঙ্গ চায় বিজেপি মডেল’, মোদির প্রশংসায় পঞ্চমুখ শ্রাবন্তী

48
Social Share

বিজেপিতে যোগ দিয়ে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রশংসায় পঞ্চমুখ অভিনেত্রী শ্রাবন্তী। বাংলায় মোদি সরকার আসলেই কৃষি, শিল্পের বিকাশ হবে। বিজেপি মডেলই দরকার বাংলায়। এমনিটাই টুইট বার্তা দিয়েছেন শ্রাবন্তী।

টুইটে তিনি লিখেছেন, ‘বাংলায় আসবে মোদি সরকার গড়ে উঠবে কারখানা, বিকাশ হবে কৃষির, মানুষ পাবে সুরক্ষা। বাংলায় আসবে পরিবর্তন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘#BanglaChaayeBJPModel’।

কিছুদিন আগেই তৃণমূল ছেড়ে নেতা মন্ত্রীদের বিজেপিতে যোগদান নিয়ে সবুজ শিবিরকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তৃণমূলকে কটাক্ষ করেন শ্রাবন্তী। তিনি লেখেন, ‘পিসি ভাইপো রাজনীতির জন‍্যই নেতা, কর্মী, মন্ত্রীরা তৃণমূল ছাড়তে বাধ‍্য হচ্ছে। এই দু’জন সব সময় নিজেদের ক্ষমতার অপব‍্যবহার করে এসেছে।’ এভাবেই তীক্ষ্ণ কটাক্ষ বাণ হানেন তিনি মুখ‍্যমন্ত্রী মমতা ও অভিষেকের উদ্দেশে।

মোদির ব্রিগেড সভার দিন সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে অভিনেত্রী বলেন, প্রথম বার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে মুখোমুখি সাক্ষাৎ হবে তার। উত্তেজনায় সারা রাত ঘুমাতে পারেননি। সকালেও উঠে পড়েছেন তাড়াতাড়ি। প্রধানমন্ত্রীর সঙ্গে কথা বলার চেষ্টা করবেন তিনি। তাকে বাংলায় আমন্ত্রণ জানাবেন বলে মন্তব‍্য করেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, সম্প্রতি শহরের এক পাঁচতারা হোটেলে বিজেপির সাংবাদিক সম্মেলনে দলের রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাস বিজয়বর্গীয়র উপস্থিতিতে দলে যোগ দেন শ্রাবন্তী। হাতে তুলে নেন বিজেপির দলীয় পতাকা।