নড়াইলে ৭ দিনের কঠোর লকডাউন শুরু

42
Social Share

নড়াইল প্রতিনিধি: জেলায় ৭ দিনের লকডাউনের প্রথম দিন সোমবার সকাল থেকে লকগডাউন বাস্তবায়নে কাজ করছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন। উপজেলা পর্যায়ে লকডাউন বাস্তবায়নে কাজ করছে উপজেলা প্রশাসন ও থানা পুলিশ। সকাল থেকেই সকল প্রকার যানবহন চলাচল বন্ধ রয়েছে। জেলার গুরুত্বপূর্ণস্থানে পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানাগেছে, জেলায় করোনার সংক্রমণ বেড়ে যাওয়ায় গতরাত ১২ টা থেকে  ৭ দিনের লকডাউন শুরু হয়েছে। সকাল থেকে জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুর রহমানের নির্দেশে নির্বাহী ম্যাজিস্ট্রেট, উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কর্মকর্তাগন ভ্রাম্যমা আদালত পরিচালনা করছেন।
লোহাগড়া উপজেলা প্রশাসন লকডাউন বাস্তবায়নে মাঠে রয়েছে। লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন, লোহাগড়া থানা অফিসার ইনচার্জ শেখ আবু হেনা মিলনসহ লোহাগড়া উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতা কর্মীরা উপজেলা প্রশাসককে সহযোগিতা করছেন।
অপরদিকে লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার রোসলিনা পারভীন জানান, লোহাগড়া উপজেলায় করোনা সংক্রমণ রোধে এবং লকডাউন বাস্তবায়নে অভিযান ও ভ্রাম্যমণা আদালত অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় সরকারি নির্দেশ অমান্য, গণপরিবহন চলাচল এবং স্বাস্থ্য বিধি না মেনে চলাচল করার অপরাধে ৩ হাজার  ৬’শ  টাকা জরিমানা আদায় করা হয়েছে।