নড়াইলে বসতঘরে আগুন,নগদ ২লক্ষ ৮০হাজার টাকাসহ ১২লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতির অভিযোগ

59
Social Share

নড়াইল প্রতিনিধি ॥ নড়াইলের লোহাগড়ার উপজেলার লাহুড়িয়া-হেচলাগাতি গ্রামের মো: লিকু মোল্যার বাড়ির বসতঘরে আগুন দিয়েছে প্রতিপক্ষ দুর্বৃত্তরা।এ আগুন ধরার ঘটনায় নগদ ২লক্ষ ৮০হাজার টাকাসহ ১২লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে মামলার দায়েরের এজাহারে উল্লেখ করা হয়েছে।গত ৩০ সেপ্টেম্বর দিনগত রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে।
অভিযোগে জানা গেছে,পূর্বশত্রুতার জের ধরে লাহুড়িয়া-হেচলাগাতি গ্রামের এনায়েত শেখ,মাফিউল মোল্যা,দেলোয়ার মোল্যা,আলী কদর বিশ্বাস,ফিরোজ শেখ, সেলিম মোল্যাসহ ১০-১২ জন লোক মিলে ধারালো অস্ত্রশস্ত্র নিয়ে ৩০ সেপ্টেম্বর দিনগত গভীর রাতে লিকু মোল্যাকে হত্যার চেষ্টা চালায়।এক পর্যায়ে দুর্বৃত্তরা লিকু মোল্যার বসত ঘরে আগুন ধরিয়ে দেয়।ঘরে আগুন লেলিহান শিখা দেখে লিকু মোল্যা ও পরিবারের সদস্যরা দ্রুত বের হয়ে গেলে জীবনে বেঁচে যান।এ ঘটনায় লিকু মোল্যার ঘর,ঘরে থাকা নগদ ২লক্ষ ৮০হাজার টাকা,পাট,ধান ও অন্যান্য মালামাল পুড়ে যায়।ঘটনা উল্লেখ করে শনিবার লোহাগড়া থানায় এজাহার দায়ের করেছেন লিকু মোল্যা।বর্তমানে তিনি চরম নিরাপত্তাহীনতায় রয়েছেন বলে জানান।


এ ব্যাপারে এনায়েত শেখ, আলী কদর বিশ্বাস জানান, লিকু মোল্যার বসতঘরে আগুন দেয়ার ঘটনার সঙ্গে আমরা জড়িত নই। মিথ্যা কথা বলে ষড়যন্ত্রমূলকভাবে আমাদেরকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।
লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হেনা মোস্তফা কামাল জানান, লিকু মোল্যার বসত ঘরে আগুন লাগার বিষয়টি তদন্তপূর্বক দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।