নির্বাচনী প্রচারণায় অসুস্থ সোহম, হাসপাতালে ভর্তি

90
Social Share

প্রচারের মাঝেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা ও তৃণমূল কংগ্রেস প্রার্থী সোহম চক্রবর্তী। সূত্রের খবর সোয়াইন ফ্লুয়ে আক্রান্ত তিনি। পূর্ব মেদিনীপুরের চণ্ডীপুরে তাকে প্রার্থী ঘোষণা করেছে ঘাসফুল শিবির।

নীলবাড়ির লড়াইয়ে প্রচণ্ড গরমের দাবদাহ উপেক্ষা করেই নির্বাচনী প্রচার চালাচ্ছেন তৃণমূলের প্রার্থী অভিনেতা।

অভিনেতার পরিবার জানিয়েছে, গত শুক্রবার রাতেই বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপতালে ভর্তি করা হয় সোহমকে। আপাতত তার অবস্থা স্থিতিশীল হলেও চিকিৎসক মহলের কথায় এখনই তাকে ডিসচার্জ করার বা ছেড়ে দেওয়ার কোনও সম্ভাবনা নেই।

২০১৬ সালে ভোটের ময়দানে প্রথম পা রাখেন তিনি। সে বছর বড়জোড়া থেকে তাকে প্রার্থী করে তৃণমূল। যদিও জিততে পারেননি সোহম। তবে ‘সবে মিলে করি কাজ, হারি জিতি নাহি লাজ’ এই মন্ত্রকে মেনে একই উদ্যমে কাজ করে চলেছেন তিনি।

আগামী ১ এপ্রিল চণ্ডীপুরে ভোট। তার আগে সোহম অসুস্থ হয়ে পড়ায় তার প্রচারে থাকা সংশয় দেখা দিয়েছে সবুজ শিবিরে। তৃণমূল যুব কংগ্রেসের সহ-সভাপতির দায়িত্বে রয়েছেন তিনি। ২০১৪ সালে তৃণমূলে যোগ দেওয়ার পর থেকেই সবুজ দলের সক্রিয় ও এফিশিয়েন্ট কর্মী হিসেবে কাজ করে চলেছেন সোহম। এবছর প্রার্থী তালিকায় নাম ওঠার পরই প্রচার অভিযানে নেমে পড়েছিলেন অভিনেতা।

নন্দীগ্রামে মমতার প্রচারমঞ্চেও দেখা গিয়েছিল তাকে। সেই সভার পরেই নন্দীগ্রামে আঘাত পান মমতা। তারপর থেকে একাই সব দায়িত্ত্ব কাঁধে তুলে প্রচার চালিয়ে যাচ্ছিলেন সোহম।

অন্যদিকে ভোট প্রচারে নিত্যনতুন স্ট্রাটেজি নিয়ে আসছেন তারকারা। অভিনেত্রী সায়ন্তিকা বাঁকুড়া বিধানসভা কেন্দ্রে প্রার্থী, তাই সেখানেই চড়া রোদ উপেক্ষা করে রাঢ় বাংলার মানুষের সঙ্গে মিলেমিশে কখনও তিনি গ্রামের গৃহবধূর হাত থেকে কুলো নিয়ে সর্ষে বাছাই করছেন তো কখনো আবার ধামসা মাদলের তালে আদিবাসী নারীদের সঙ্গে কোমর দোলাচ্ছেন। সন্ধ্যায় আবার র‍্যাকেট হাতে ফোরহ্যান্ড, ব্যাকহ্যান্ডে স্ট্রোক দিয়ে মজলেন লন টেনিসে।

অন্যদিকে তৃণমূলের আরেক সাংসদ দেব-ও এখন ব্যস্ত নির্বাচনী প্রচারে। এবছর তিনি প্রার্থী না হলেও দিদির সঙ্গেই রয়েছেন তিনি। দলীয় ক্ষুদ্র ভেদাভেদ ভুলে বৃহৎ স্বার্থে অর্থাৎ জনগণের সেবায় কাজ করার বার্তা দিচ্ছেন তিনি। কিন্তু হঠাৎ সোহমের শারীরিক অসুস্থ্যতার কারণে কিছুটা চাপে ঘাসফুল শিবির। সূত্র: কলকাতা২৪