‘নিজেরাই ককটেল মেরে রাজনৈতিক ফায়দা লুটতে চায় বিএনপি’

Social Share

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, পদ্মা সেতুর ২০তম স্প্যান বসছে বছরের শেষদিন কাল মঙ্গলবার। এ ছাড়া এখন থেকে প্রতি মাসে তিনটি করে স্প্যান বসবে। আগামী জুলাই‌য়ে সবগুলো স্প্যান বসানো শেষ হবে।

আজ সোমবার দুপুরে রাজধানীর সেতু ভবনে সমসাময়িক পরিস্থিতি নিয়ে ব্রিফিংয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা তিনি একথা বলেন।

মন্ত্রী বলেন, মূল ব্রিজ চালু করতে ২০২১ সাল পর্যন্ত অপেক্ষা করতে হবে। সে বছরের জুনে ব্রিজ উদ্বোধন করার লক্ষ্যে আমরা কাজ করছি। তবে এর আগেও কাজ শেষ হয়ে যেতে পারে।

সেতুমন্ত্রী বলেন, জাপান সবসময় কম খরচে টেকসই কাজ নির্ধারিত সময়ের মধ্যে করে দেয়। তাই তাদের সঙ্গে আমরা ভবিষ্যতেও কাজ করব। এ ছাড়া এ মুহূর্তে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়ককে চারলেনে উন্নীত করার কাজ তাদের মাধ্যমেই করা হবে। এ বিষয়ে আমরা বেশি জোর দিচ্ছি।

এদিকে বিএনপি তাদের নিজেদের কার্যালয়ের সামনে নিজেরাই ককটেল মেরে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করেছে কি না এমন সন্দেহ প্রকাশ করেছেন তিনি।

তিনি বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ে ককটেল বিস্ফোরণ বিচ্ছিন্ন ঘটনা। রাজনৈতিক ফায়দা লুটার জন্য এমনটা হতে পারে। বিএনপি তাদের নিজেদের কার্যালয়ের সামনে নিজেরাই ককটেল মেরে রাজনৈতিক ফায়দা লোটার চেষ্টা করেছে কিনা তা কে জানে।