নায়িকা হতে চেয়েছিলেন, মুম্বাইয়ে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার তরুণী

32
Social Share

মেয়ে বন্ধুকে ধর্ষণের অভিযোগ। ১৯ বছর বয়সী মডেলকে প্রথমে ধর্ষণ এবং পরে মারধর করা হয় বলে ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছে। ওই ঘটনার পর মুখ খুললে ভিডিও ক্লিপিস ভাইরাল করে দেওয়ার হুমকি দেওয়া হয়েছে।
ঘটনাটি ঘটেছে ভারতের মুম্বাইয়ে।

মিড ডে-র খবর অনযায়ী, ফিল্ম ইন্ডাস্ট্রিতে ক্যারিয়ার তৈরির জন্য সম্প্রতি গুজরাট থেকে মুম্বাইতে আসেন বছর ১৯-এর এক মডেল। মুম্বাইয়ে গিয়ে এক আত্মীয়ের বাড়িতে ওঠেন তিনি। মুম্বাইতে আত্মীয়ের বাড়িতে থাকার সময়ই পুনিত শুক্ল নামে এক ব্যক্তির সঙ্গে তাঁর পরিচয় হয়। এরপর পুনিতের সঙ্গে দেখা করার সময়ে ওই ব্যক্তি আরও কয়েকজনকে ডেকে নেন।

এরপর খাওয়াদাওয়া এবং গল্পের ছলে ওই মডেলকে একটি নির্জন বাড়িতে নিয়ে গিয়ে অত্যাচার করা হয় বলে জানা গেছে জি নিউজের খবরে। ধর্ষণের পর ওই মডেলকে টেনেহিঁচড়ে মারধর করা হয় বলেও অভিযোগ পাওয়া গেছে। শুধু তই নয়, বছর ১৯-এর ওই মডেল যদি মুখ খোলেন, তাহলে তাঁর ভিডিও ভাইরাল করে দেওয়া হবে বলেও দেওয়া হয় হুমকি।

ওই ৪ ব্যক্তির হাত থেকে কোনওক্রমে নিস্তার পেয়ে, ফোন নিয়ে সেখান থেকে পালিয়ে যান বছর ১৯-এর ওই তরুণ মডেল। এরপর ওয়াগলে স্টেট থানায় হাজির হয়ে পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ওই মডেল।

আত্মীয়দের সাহায্যে শেষ পর্যন্ত পুনিত শুক্ল-সহ ৪ জনের বিরুদ্ধে এফআইআর দায়ের করেন ওই মডেল। ঘটনা প্রকাশ্যে আসতেই শুরু হয়ে যায় শোবিজজুড়ে হইচই। ওই ঘটনার পরপরই পুলিশ পুনিত শুক্ল, রবি জয়সওয়াল এবং অরবিন্দ প্রজাপতিকে গ্রেপ্তার করে। তবে চতুর্থ জনকে এখনও গ্রেপ্তার করা যায়নি।