নারায়নগঞ্জে অপহৃত যুবক টাঙ্গাইল থেকে উদ্ধার

98
Social Share

কাজল আর্য, স্টাফ রিপোর্টার: ফেসবুকের মাধ্যমে বন্ধুত্বের সূত্র ধরে নারায়নগঞ্জ থেকে অপহৃত যুবক মো. আবিরকে টাঙ্গাইলের ঘাটাইল উপজেলার পাহাড়িয়া অঞ্চল দেওপাড়া থেকে উদ্ধার করা হয়েছে। র‌্যাব-১২’র সিপিসি-৩ এর সদস্যরা গোয়েন্দা তৎপরতা ও তথ্য প্রযুক্তি ব্যবহার করে শুক্রবার(৭ মে) ভোর রাতে অপহরণের ১৬ঘণ্টা পর তাকে উদ্ধার করে। র‌্যাব-১২’র সিপিসি-৩ এর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মো. এরশাদুর রহমান প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন।
উদ্ধারকৃত মো. আবির(২৫) চট্টগ্রাম জেলার সন্দীপ থানার সারিকাইত গ্রামের আলমগীর হোসেনের ছেলে। তিনি নারায়নগঞ্জের সিরাজ টাওয়ারের দু’তলায় বসবাস করতেন।
র‌্যাব-১২ জানায়, ফেসবুকের মাধ্যমে জনৈক যুবক সুজনের সাথে মো. আবিরের এক বছর যাবত বন্ধুত্ব হয়। ফেসবুকে বন্ধুত্বের সূত্র ধরে কাপড়ের ব্যবসা করার কথা বলে মো. আবিরকে মাইক্রোবাসে তুলে অপহরণ করে। অপহরণ করার পর আবিরকে শারীরিকভাবে নির্যাতন ও তার পরিবারের কাছে পাঁচ লাখ টাকা মুক্তিপন দাবি করে। এ বিষয়ে অপহৃতের পরিবার নারায়নগঞ্জের আদমজীনগরে র‌্যাব-১১ এর কাছে একটি লিখিত অভিযোগ করে। পরে র‌্যাব-১২’র সিপিসি-৩’র কোম্পানী তথ্য প্রযুক্তি ব্যবহার ও গোয়েন্দা তৎপরতা চালিয়ে অপহৃতের অবস্থান ঘাটাইল উপজেলার দেওপাড়ায় বলে নিশ্চিত হয়। শুক্রবার ভোর রাত পৌনে ৩টার দিকে র‌্যাব সদস্যরা দেওপাড়া পাহাড়িয়া এলাকায় অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহৃত মো. আবিরকে দেওপাড়া বাজারের পাশে নির্জন জায়গায় ফেলে রেখে অপহরণকারীরা পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা তাকে উদ্ধার করে। প্রাথমিক চিকিৎসা শেষে মো. আবিরকে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।