নরওয়ের বিরুদ্ধে রানি মুখার্জির একার লড়াই

46
Social Share

পরশুই ৪৩ বছরে পা দিলেন বলিউড অভিনেত্রী রানি মুখার্জি। এই দিনেই অভিনয় জগতে পা দিয়েছিলেন তিনি। বিশেষ দিনে হঠাৎ অনুরাগীদের সুখবর দিলেন রানি! তিনি জানান, আসছে তার নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’।

একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে নতুন এই ছবি। ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ ছবির মুখ্য ভূমিকায় রয়েছেন রানি। রানির নতুন ছবিটি পরিচালনা করছেন অসীমা ছিব্বর। রানি ছাড়া ছবিতে দেখা যাবে নিখিল আদভানি, মধু ভোজওয়ানি, ও মনীষা আদভানিকে।

নতুন ছবির কথা বলতে গিয়ে রানি বলেন, ‘নতুন ছবি ঘোষণা করে জন্মদিন উদযাপন করা এবং ইন্ডাস্ট্রিতে ২৫ বছর চিহ্নিত করার চেয়ে ভালো আর কিছু হতে পারে না।’

তার কথায়, ‘সিনেমায় আমার ২৫ বছর। নতুন ছবি ‘মিসেস চ্যাটার্জি ভার্সেস নরওয়ে’ আমার কেরিয়ারের অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হয়ে থাকবে। আমি আমার ক্যারিয়ার শুরু করেছিলাম ‘রাজা কি আয়েগি বারাত’ ছবি দিয়ে। এটি ছিল একটি নারীকেন্দ্রিক চলচ্চিত্র। কাকতালীয়ভাবে আমার ২৫তম বছরে এমন একটি চলচ্চিত্রের ঘোষণা করছি। এই ছবির গল্প আবর্তিত হয়েছে প্রতিকূলতার বিরুদ্ধে এক নারীর লড়াইয়ের গল্প নিয়ে।’

২০০০-এর পরের দশকে বলিউডের অন্যতম জনপ্রিয় ও সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহীতা অভিনেত্রী ছিলেন রানি মুখার্জি। কর্মজীবনে তিনি সাতটি ফিল্মফেয়ার পুরস্কারসহ একাধিক পুরস্কার লাভ করেছেন।