নবীন-প্রবীণের সমন্বিত টিম নিয়ে সংসদে যাবেন বিদিশা

74
Social Share

এরিক ঘোষিত নতুন জাতীয় পার্টি’র কো-চেয়ারম্যান বিদিশা এরশাদ বলেছেন, ‘আগামী নির্বাচনে জাতীয় পার্টি পরিশুদ্ধ হয়ে নবীন-প্রবীণের সমন্বয়ে দেশপ্রেমিক, স্বাধীনতা ও সার্বভৌমের প্রতি অনুগত একটি টিম নিয়ে আমরা সংসদে যাবে।’

শনিবার (২৫ সেপ্টেম্বর) ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে আয়োজিত এক সভায় বিদিশা এ কথা জানান। সভায় তার নেতৃত্বাধীন জাপার ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মামুনুর রশীদ উপস্থিত ছিলেন।

বিদিশা আরও বলেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদের মতো গণমানুষের অধিকার আদায়ে বলিষ্ঠ ভূমিকা রাখতে চাই। আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন জীবনের শেষদিন পর্যন্ত এদেশের মানুষের সেবা করে যেতে পারি।

সমাবেশে বিদিশা অভিযোগ করেন, তার সন্তান এরিককে জিএম কাদের ঘরে আটকে রেখেছিলেন। সেখান থেকে তাকে উদ্ধার করেন কাজী মামুন।

দুপুরে সড়কপথে নরসিংদী হয়ে স্পিডবোটে নবীনগর যান বিদিশা। উপজেলার বরিকান্দি ইউনিয়নে হযরত শাহ সুফি গনিশাহ (র.) মাজার জিয়ারত করেন বিদিশা-মামুনের প্রতিনিধি দল। এরপর সেখানে দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন তারা।

নবীনগর উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক আল আমিনের সঞ্চালনায় ত্রাণ বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা জাতীয় পার্টির সভাপতি মুক্তিযোদ্ধা মো. রজব আলী মোল্লা। উপস্থিত ছিলেন- সাবেক ধর্ম ও পানিসম্পদ মন্ত্রী নাজিম উদ্দিন আল আজাদ, নীলফামারী -১ আসনের সাবেক এমপি জাফর ইকবাল সিদ্দিকী প্রমুখ।