নতুন প্রেম? পড়ুন রাশিফল

1181
রাশিফল
Social Share

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )

কিছু সম্পর্ক অস্বস্তিকর হতে পারে। যতটা পারবেন সেটি দিয়েই চেষ্টা করুন। নিজের সক্ষমতার বাইরে চেষ্টা করবেন না। ব্যক্তিগত বিষয়গুলি আলাদা রাখুন এবং প্রতিদিনের যা রয়েছে সেগুলিকে আলাদা করা এগিয়ে নিয়ে যান।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 )

ইচ্ছের সঙ্গে সঙ্গেই সক্রিয় মনোভাব দেখা যাচ্ছে। তাই আপনার উন্নতি সম্ভব। নিজেকে উপভোগ করুন, দরকার পড়লে প্রিয় কোনও জিনিস কিংবা শখ অনুসরণ করুন। আর্থিক সুবিধা আসতে পারে।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

বাড়িতেই ব্যস্ত রাখুন নিজেকে। সমস্ত বাকি কাজগুলি সম্পন্ন করুন। উত্তেজনাপূর্ণ কিছু ঘটতে পারে যদি আপনি নিজের ইচ্ছে অনুযায়ী কাজ করেন। নিজেকে আনন্দে রাখুন, সময় দিন।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

কিছু ঘটনা ঘটবেই। প্রায়শই বেশ কিছু মানসিক দ্বন্দ্বের সম্মুখীন হন যেগুলি ব্যাখ্যা করা কঠিন। নিরাপত্তাহীনতায় ভোগেন। গভীর অনুভূতি প্রকাশ্যে আনা শুরু করার সময়।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

নিজেকে একটু লুকিয়ে রাখুন। সতর্কতা জারি রাখুন নয়ত মুশকিল। নিজের অন্তর্দৃষ্টি অনুসরণ করুন এবং স্বপ্নগুলি পুনরায় বাঁচার চেষ্টা করুন। কিছু নতুন বার্তা পাবেন তবে মনে রাখবেন নিজের অনুভূতিকে নিয়ন্ত্রণে রাখতে হবে।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

পারিবারিক দায়িত্ব থাকবে। অন্যদের সঙ্গে সম্পর্ক কুশল রাখুন। ভাবনাকে বাস্তবে রূপদান করুন। প্ররোচনা সময় মত করুন। দরকারে কঠোর পরিস্থিতিকে সমর্থন করুন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

ইতিবাচক ইঙ্গিত মিলছে। অনেক সাহায্যের হাত পাবেন তবে ভেবে চিন্তে ধরুন। আপনার দৈনন্দিন বিষয়গুলিকে আরও আনন্দদায়ক করে তুলছে। এমনকি ক্ষুদ্রতম কার্যকলাপ উপভোগ্য হতে পারে।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

বাস্তবিক কাজে অংশ নিন। অন্য লোকেদের সঙ্গে দলবদ্ধ হয়ে কাজ করুন। পারিবারিক ক্রিয়াকলাপ গুলি সমর্থন করুন সেগুলিকে উদ্ধার করুন। প্রেমের দিকে নতুন কিছু ঘটতে চলেছে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

ছোটখাট বিষয় থেকে হতাশ হবেন না। গোপন সমস্যা নিয়ে চিন্তা করা বন্ধ করুন। নিজের সামনে যা কাজ আছে সেটিকে মন দিয়ে করুন। সমস্ত ব্যবহারিক দক্ষতা এবং অভিজ্ঞতা দিয়ে সেগুলি মোকাবেলা করা উচিত। প্রয়োজনে আপনাকে অবশ্যই বিশেষজ্ঞের সহায়তা নিতে হবে।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

সামনেই অগ্রগতি এবং অনেক সুযোগ রয়েছে। নতুন কিছু বৃদ্ধির থাকতে পারে। অসুবিধা করে কোনও কাজ করবেন না। এই ধরনের পরিস্থিতি গুলিকে নতুন ভাবে বাঁচা উচিত। মানসিক শান্তি বজায় রাখুন। নিজেকে প্রফেশনাল করে তুলুন।

আরও পড়ুনঃ কাল রবিবার থেকে বাস চলবে।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

আপনি ব্যয় এবং বিনিয়োগে একটু অতিরিক্ত সময় এবং শক্তি ব্যয় করতে পারেন, তা যতই ছোট বা আপাতদৃষ্টিতে গুরুত্বহীন হোক না কেন। সামাজিক ব্যস্ততাগুলি সবচেয়ে উপভোগ্য হবে যদি সেগুলি কিছুটা ঐতিহ্যগত, সংযত প্রকৃতির হয়। পুরনো উপায়গুলিই সেরা উপায়, তাই নতুন কিছু ভাবার বিবেচনা করবেন না।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

সামাজিক পরিবেশের সঙ্গে সঙ্গেই পারিবারিক দিকেও মন দিন। অর্থ সংক্রান্ত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত এখনই চূড়ান্ত করা উচিত ছিল। সমস্ত ব্যক্তিগত আলোচনায় একটি অস্বস্তিকর পন্থা অবলম্বন করলে দেখতে পাবেন যে অন্যান্য লোকেরা আরও শ্রদ্ধাশীল হয়ে উঠবে।