দীর্ঘদিন পর কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা

Social Share
টাঙ্গাইলের কালিহাতী উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার দুপুরে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ  সদস্য হাছান ইমাম খান সোহেল হাজারী।
বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা  আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু, যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার আশরাফুজ্জামান স্মৃতি, সাংগঠনিক সম্পাদক জামিলুর রহমান মিরন, আইন বিষয়ক সম্পাদক এস আকবর খান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সৈয়দ মাহমুদ তারেক পুলু, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মির্জা মঈনুল হোসেন লিন্টু ও সদস্য আবু নাসের।
এছাড়াও উপজেলার ২টি পৌরসভা ও ১৩টি ইউনিয়ন আওয়ামী লীগের  সভাপতি ও সাধারণ সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এমএ মালেক ভুইয়া অনুষ্ঠানটি সঞ্চালনা করেন।
প্রায় ২ বছর পর অনুষ্ঠিত বর্ধিত সভায় দলের অভ্যন্তীরণ কোন্দল নিরসন, নতুন কমিটি গঠন এবং সাংগঠনিক কার্যক্রম গতিশীল করার বিষয়ে আলোচনা হয়। সভাকে ঘিরে নেতাকর্মীদের মাঝে বিরাজ করে ব্যাপক উৎসাহ উদ্দীপনা এবং কৌতুহল।
উল্লেখ্য বিগত উপজেলা পরিষদ নির্বাচনে তৎকালীন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনসার আলী বিকম বিদ্রোহী নির্বাচন করে চেয়ারম্যান হন। পরে তাকে দলীয় পদ থেকে অব্যাহতি দিয়ে যুগ্ম সাধারণ সম্পাদক এমএ মালেক ভূইয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোনীত করা হয়েছে। এদিকে উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে এমপি সোহেল হাজারী ও সভাপতি মোজহারুল ইসলাম তালুকদারের মধ্যে সৃষ্টি হয় ব্যাপক বিরোধ। নেতাকর্মীরা দুইভাগে বিভক্ত হয়ে পড়েন।
ফলে এই বর্ধিত সভা আলোচনার বিষয়ে পরিণত হয়। বর্ধিত সভায় উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আনসার আলীকে আমন্ত্রণ পত্র দেওয়া হয় নি। তিনি উপস্থিত ছিলেন না।