দীপিকা পাড়ুকোনের লিপে গান গাইতে চান কুমার শানুর মেয়ে

 

বলিউডে জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর মেয়ে শ্যানন কে-ও হাঁটতে চলেছেন বাবার পথেই। নব্বই ও ২০০০-এর দশলে বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়েছেন কুমার শানু। বলিউডের প্রায় সমস্ত নামী তারকাদের লিপে রয়েছে তাঁর গান। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, অনিল কপূর ও গোবিন্দার মতো তারকাদের জন্য প্লেব্যাক করেছেন কুমার শানু। এবার প্লেব্যাক গায়িকা হিসেবে নিজস্ব পরিচিতি গড়ে তুলতে চান তাঁর মেয়ে।

দীপিকা পাড়ুকোনের লিপে গান গাইতে চান কুমার শানুর মেয়ে
মুম্বই:বলিউডে জনপ্রিয় সঙ্গীত শিল্পী কুমার শানুর মেয়ে শ্যানন কে-ও হাঁটতে চলেছেন বাবার পথেই। নব্বই ও ২০০০-এর দশকে বলিউডে একের পর এক হিট গান উপহার দিয়েছেন কুমার শানু। বলিউডের প্রায় সমস্ত নামী তারকাদের লিপে রয়েছে তাঁর গান। অমিতাভ বচ্চন থেকে শুরু করে শাহরুখ খান, সলমন খান, অজয় দেবগন, অক্ষয় কুমার, সঞ্জয় দত্ত, অনিল কপূর ও গোবিন্দার মতো তারকাদের জন্য প্লেব্যাক করেছেন কুমার শানু। এবার প্লেব্যাক গায়িকা হিসেবে নিজস্ব পরিচিতি গড়ে তুলতে চান তাঁর মেয়ে।
শ্যানন কে বলেছেন, বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের জন্য গান গাইতে চান তিনি। শ্যানন বলেছেন, বলিউডের সিনেমায় প্লেব্যাক করতে চান তিনি। তাঁর পছন্দের অভিনেত্রী দীপিকা।
এমনিতে লস অ্যাঞ্জেলেসে থাকেন শ্যানন। সঙ্গীতের কেরিয়ার শুরু করেছেন ইংরেজি গান দিয়ে। তিনি বলেছেন, আমি ভারতে বড় হইনি। ইংরেজি আমার প্রথম ভাষা। তাই ইংরেজি ভাষার গান দিয়েই কেরিয়ার শুরু করেছি। হিন্দিতে গান গাইতে যাতে পারি, সেজন্য আমার বাবা আমাকে কিছুটা উর্দু শেখার পরামর্শ দিয়েছেন, যাতে হিন্দি শব্দের উচ্চারণ ভালোভাবে করতে পারি। নাহলে ভারতীয় শ্রোতাদের আমার হিন্দি উচ্চারণ বুঝতে অসুবিধা হবে।
শ্যানন সোনু নিগমের মতো শিল্পীর সঙ্গে নন-ফিল্মি গান রেকর্ড করেছেন। এছাড়াও হিমেশ রেশমিয়ার আগামী সিনেমা হ্যাপি হার্ডি অ্যান্ড হীর-এর জন্যও তিনি গান রেকর্ডিং করেছেন।

এ ব্যাপারে শ্যানন বলেছেন, সুযোগ পেলে হিন্দি গান করতে পছন্দ করব। বলিউড আমার খুবই পছন্দের। এখানকার সিনেমা আমার খুব ভালো লাগে। সুযোগ পাওয়ার আগে আমি আমার হিন্দি উচ্চারণ ঠিক করার চেষ্টা করব।